• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন

গোমস্তাপুরে আখক্ষেত থেকে কিশোরের মরদেহ উদ্ধার, গ্রেফতার ৩

/ ২৮৭ বার পঠিত
আপডেট: বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
গোমস্তাপুরে আখক্ষেত থেকে কিশোরের মরদেহ উদ্ধার, গ্রেফতার ৩
গোমস্তাপুরে আখক্ষেত থেকে কিশোরের মরদেহ উদ্ধার, গ্রেফতার ৩

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে আখক্ষেত থেকে সিহাব নামে এক কিশোরের মরদেহ উদ্ধারের ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২ সেপ্টেম্বর) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান বিষয়টি নিশ্চিত করেন।

সংবাদ সম্মেলনে মাহবুব আলম বলেন, আসামিদের স্বীকারোক্তি অনুয়ায়ী বুধবার সকালে উপজেলার পাবর্তীপুর ইউনিয়নের যাতাহারা এলাকার একটি আখক্ষেত থেকে সিহাবের মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহত সিহাব (১৪) উপজেলার পাবর্তীপুর ইউনিয়নের ধলখৈর এলাকার সাদিকুল ইসলামের ছেলে। গ্রেফতারকৃত আসামিরা হলেন, হাকিম, সুজন ও মোয়াজ্জেম।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, গত ৩১ আগষ্ট চার্জার ভ্যান নিয়ে বাসা থেকে বের হয় সিহাব। পরবর্তীতে তার সন্ধান না পেলে তার পরিবার ১ সেপ্টেম্বর গোমস্তাপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। জিডির পরিপ্রেক্ষিতে পুলিশ তদন্ত করে ফোন ট্র্যাকিংয়ের মাধমে আসামি হাকিম ও সুজন আলীকে মঙ্গলবার (০১ সেপ্টেম্বর) দিনগত রাত দুইটার দিকে আটক করেন। তাদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা ভ্যানটি ছিনতাইয়ের উদ্দেশ্যে সিহাবকে হাত-পা বেঁধে গেঞ্জি গলায় পেঁচিয়ে ওইদিনই রাত আটটার দিকে শ্বাসরোধে হত্যা করে আখক্ষেতে ফেলে রাখেন এবং ভ্যানটি নিয়ে পালিয়ে যান। পরে অপর আসামি মোয়াজ্জেমের বাড়ি থেকে ভ্যানটি উদ্ধার করা হয় এবং মোয়াজ্জেমকে আটক করা হয়।

এ ঘটনায় গোমস্তাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক মিজানুর রহমান বাংলানিউজকে জানান, আসামি হাকিম নিজে এ ঘটনার সঙ্গে জড়িত মর্মে পুলিশের কাছে স্বীকারোক্তি দেওয়ায় তার জবানবন্দি রের্কডের জন্য ১৬৪ ধারায় আদালতে আবেদন করা হয়েছে। অপর দুই আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।


আরো পড়ুন