• বুধবার, ০১ মে ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন

তাহিরপুরে এমপি রনজিত চন্দ্র সরকার ঈদ উপলক্ষে দুস্থদের মাঝে ভিজিএফের চাল বিতরণ

/ ৬৮ বার পঠিত
আপডেট: সোমবার, ৮ এপ্রিল, ২০২৪

শাহ আলম,তাহিরপুর(প্রতিনিধ):

তাহিরপুরে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে অতি দরিদ্র, অসহায় ও দুস্থ পরিবারকে সহায়তা করার জন্য ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে।রবিবার(৭ইএপ্রিল) ১২ টায় তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদের আয়োজনে ১১শ ৯৫ দরিদ্র পরিবারকে ১০ কেজি করে চাল দেওয়া হয়।

তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুনাব আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সুনামগঞ্জ -১ আসনের সংসদ সদস্য রনজিত চন্দ্র সরকার।
বিশেষ অতিথি ছিলেন,তাহিরপুর উপজেলা আওয়ামিলীগের সভাপতি বীর মুক্তিযুদ্ধ আলহাজ্ব আবুল হোসেন খান, সাধারণ সম্পাদক অমল কান্তি কর,সাংগঠনিক সম্পাদক একলাছুর রহমান তারা,সদস্য আজিজুল হক,সেচ্চাসেবক লীগের সভাপতি ইমরান হোসেন বিপক,উপজেলা কৃষকলীগের সভাপতি জিল্লুর রহমান,ইউপি সদস্য,শফিকুল হক, তুজাম্মিল হক নাসরুম,জয় রায়, লাল মিয়া, আলী আবদাল খোকন,নুরুল আলম,আব্দুস শহিদ,শরবুলা বেগম, সাদিকা বেগম প্রমুখ।
সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য রনজিত চন্দ্র সরকার বলেন, আপনারা যে সহায়তা পাচ্ছেন সেটা শেখ হাসিনার উপহার। আপনারা সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবেন আপনারা ততদিন সহযোগিতা পেয়ে যাবেন। শেখ হাসিনা কোনো ব্যক্তিকে না খাইয়ে রাখবেন না। ভিজিডি-ভিজিএফসহ দেশে হতদরিদ্র পরিবারদের যত সহযোগিতা প্রধানমন্ত্রী করছেন, অন্য কোনো রাষ্ট্রপ্রধান কোনোদিনও করেননি। তাই আপনারা শেখ হাসিনার জন্য দোয়া করবেন। শেখ হাসিনা আপনাদের অনেক ভালোবাসেন।’


আরো পড়ুন