• শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৬:২০ অপরাহ্ন
Headline
চট্টগ্রামের বাঁশখালীতে পুলিশের সঙ্গে বিদ্যুৎকেন্দ্রের শ্রমিকদের সংঘর্ষের ঘটনায় নিহত বেড়ে ৫ দিনটি ছিলো সাংবাদিকদের জন্য চরম লজ্জ্বার নবীগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে নারী-পুরুষ সহ আহত ১৫, আশংখাজনভাবে ২জন সিলেট প্রেরন দৃষ্টিপ্রতিবন্ধী জসিমের ভরসা এই টং দোকান করোনায় আক্রান্ত রাজশাহী-২ (সদর) আসনের এমপি ফজলে হোসেন বাদশাকে ঢাকায় রেফার্ড রংপুরে করোনায় মৃত্যুর সংখ্যা বেড়ে ৩২৪, বাড়ছে আক্রান্ত কারা কারা মুভমেন্ট পাস ছাড়া বাইরে যেতে পারবেন নোয়াখালীতে সুইসাইড নোট লিখে স্কুলছাত্রীর আত্মহত্যা ! পিকআপ ভর্তি আনারসের ভিতর থেকে গাঁজাসহ উদ্ধার ! যন্ত্রাংশের প্যাকেটে রাখা বোমার বিস্ফোরণে শিশু নিহত

চট্টগ্রাম বন্দর ল্যাসিং আন ল্যাসিং শ্রমিক সমবায় সমিতি উদ্দেগে মত বিনিময় সভা অনুষ্ঠিত।।

Reporter Name / ৯৮০ Time View
Update : শনিবার, ১২ অক্টোবর, ২০১৯

চট্টগ্রাম বন্দর ল্যাসিং আন ল্যাসিং শ্রমিক সমবায় সমিতি উদ্দেগে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতি্ব করেন চট্টগ্রাম বন্দর ল্যাসিং আন ল্যাসিং এর সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ জয়নাল। প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বন্দর ট্রাক ও কভার ভ্যান মালিক সমিতির সাংগঠনিক সম্পাধক, ৩৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ন আহ্বায়ক সৈয়দ নুর নবী লিটন। বিশেষ অতিথি ছিলেন জাতীয় শ্রমিক লিগ ডক বন্দর অঞ্চল কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ জামাল উদ্দিন। সাবেক কমার্স কলেজ ছাএলীগ নেতা ও জাতীয় শ্রমিক লিগ ডক বন্দর অঞ্চলের যুগ্ন সাধারণ সম্পাদক জেড, আর চৌধুরী বাবু এবং বন্দর স্টাফ সমিতির আহবায়ক জাহেদুল করিম।

সভায় আরো বক্তব্য রাখেন ল্যাসিং আন ল্যাসিং এর নেতা আবদুল করিম বাচ্ছু ভাই সাবেক সহ-সভাপতি ও ILO মেম্বার, মহিউদ্দিন ভাই সাবেক সাধারাণ সম্পাদক, সভাপতি মোহাম্মদ ইকবাল, নুর করিম সাবেক সাংগঠনিক সম্পাদক, মোক্তার হোসেন সহ সাধারণ সম্পাধক, উজ্বল সাহা সাবেক আইন বিষায়ক সম্পাধক, জাবেদ কর্মি প্রধান, আকতার সদস্য, মোসলেম উদ্দীন রানা ভাই, এস এম নাছির উদ্দীন সদস্য, সুদাম দে, আক্তার, মাহবুব, সফি ও অন্যান্যরা।

সভায় সঞ্চালনায় ছিলেন সাইফুল ইসলাম।

মিলাদ মাহফিল ও বাদশা ভাইয়ের জন্য দোয়ার মাধ্যম দিয়ে শুরু হয়। সভা এক পর্যায়ে মিলন মেলায় রুপান্তর হয়। সবাই তাদের সুবিধা ও সমস্যার বিষয় গুলা তুলে ধরেন। কার্ড থাকার পরে ও কর্ম না থাকা, অবৈধ শ্রমিক নিয়ে কাজ করানো নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

আগামীতে সবাই সমিতির মাধ্যমে একতাবদ্ধ হয়ে কাজ করার অনুরোধ করেছেন। সবাই বন্দরে সমস্যা সমাধানে এক সাথে থাকার অংগিকার করেছেন। সভায় অন্যান্য বেসিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category