• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন

কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ০৯ বছরের শিশু ধর্ষনের পর হত্যা!

/ ৫৬ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ০৯ বছরের শিশু ধর্ষনের পর হত্যা!

কুমিল্লা জেলা প্রতিনিধি: কুমিল্লার সদর দক্ষিণ উপজেলা গলিয়ারা ইউনিয়নের খিলপাড়া গ্রামের প্রবাসী জাকির হোসেন কালন মিয়ার মেয়ে, তাজরিন সুলতানা ঝুমু(৯) । ধর্ষন ও হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা যায়। মেয়েটি ৩য় শ্রেনিতে সোনালী শিশু বিদ্যা নিকেতন কিন্ডারগার্টেনের শিক্ষার্থী৷

পরবর্তীতে স্থানীয় লোকজন সদর দক্ষিণ মডেল থানার খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হসপিটালে প্রেরণ করেন।


মেয়েটির মা বলেন, আমার মেয়েটিকে স্কুলে দিয়ে বাড়ি চলে যাই সকাল ১০ টায়, কিন্তু বাড়ি ফিরতে দেরি হওয়ায় তাকে খোঁজাখুঁজি করা শুরু করে এবং না পেয়ে সদর দক্ষিণ মডেল থানায় একটি নিখোঁজ ডায়েরি করার জন্য আসি৷ ঠিক ওই মুহূ্র্তে এলাকা থেকে খবর আসে যে, গলিয়ারা উত্তর ইউনিয়নের খেয়াইশ মসজিদের বাঁশ মুড়ার নিকটবর্তী ধানক্ষেতে তার মেযের মৃতদেহ পড়ে আছে। পরবর্তীতে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ গিয়ে লাশ নিয়ে আসে। মেয়েটির মা রাজিয়া বেগম বলেন কারো সাথে আমাদের কোন শত্রুতা নেই। আমি আমার মেয়ের হত্যাকারীর ফাঁসি চাই।
এ বিষয়ে সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন ভূঁইয়া বলেন, শিশুর মা অভিযোগ করতে আসার পর ঘটনার খবর পেয়ে আমিসহ আমার টিম ঘটনাস্থলে যাই। প্রাথমিকভাবে ধারনা করা যাচ্ছে শিশুটিকে ধর্ষনের পর তাকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বলা যাবে।


আরো পড়ুন