• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:১০ অপরাহ্ন

কোলন ক্যান্সারে আক্রান্ত রোগীর জীবন বাঁচতে পারে হৃদয়বান ব্যাক্তিদের মানবিক সাহায্যে

/ ৫৪ বার পঠিত
আপডেট: শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
কোলন ক্যান্সারে আক্রান্ত রোগীর জীবন বাঁচতে পারে হৃদয়বান ব্যাক্তিদের মানবিক সাহায্যে

শিবলী সাদিক খান, নিজস্ব প্রতিবেদক:
সময়ের সাহসী ও প্রতিবাদী গণমাধ্যম কর্মী দীপক চন্দ্র দে উন্নত চিকিৎসার অভাবে সে আজ মৃত্যুর মুখোমুখি দাঁড়িয়ে। সে ভয়ংকর ব্যাধি কোলন ক্যান্সারে আক্রান্ত হয়েছে। আর্থিক দৈন্যদশার কারণে উন্নত চিকিৎসা নিতে পারছে না। তার জন্য মানবিক আর্থিক সহায়তা প্রয়োজন।

দীপক চন্দ্র দে পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি স্ত্রী একছেলে একমেয়ে নিয়ে নিয়ে তাঁর সংসার। ছেলেটি কলেজে এবং মেয়ে স্কুলে পড়াশোনা করছে। ছেলেমেয়েদের পড়াশোনা বন্ধ হওয়ার উপক্রম হয়েছে।

আমরা সামাজিকতার দায়বদ্ধতা থেকে অনেকেই মানবিক কাজে নিজেকে নিয়োজিত করি। সৃষ্টিকর্তার শুকরিয়া আদায় করি। মানব সেবা পরম ধর্ম বিশ্বাস করি। দুরারোগ্য ব্যাধি কোলন ক্যান্সারে আক্রান্ত দীপক চন্দ্র দে আপনার আমার আমাদের আর্থিক সহায়তায় উন্নত চিকিৎসা গ্রহণ করে সুস্থ স্বাভাবিক জীবনে ফিরে আসুক দল মত নির্বিশেষে আসুন সকলেই নৈতিক দায়িত্ব মনে করি। আমাদের দায়িত্ববোধ থেকে তীলে তীলে নিঃশেষ হয়ে যাওয়া একটি প্রাণ বেঁচে যেতে পারে।

যারা তাকে সহযোগিতা করতে ইচ্ছুক আর দেরি নয় নীচে ব্যাংক একাউন্ট সহ রোগীর ব্যক্তিগত বিকাশ নাম্বার দেওয়া হলোঃ-

DIPOK CHANDRA DEY
Bank account number -1561570046291
Dutch-Bangla Bank Limited ,8 & 12 Gkmc Saha Road,Choto Bazar Mymensingh -2200
Bkash/ Nagad- 01712227275

আপনার সাহায্য সহযোগিতা মহান সৃষ্টিকর্তা কবুল করুন। আপনার জন্য রইলো দোয়া শুভকামনা। নিউজ লিন্ক শেয়ার করে গণমাধ্যম কর্মী দীপক চন্দ্র দে কে বাঁচাতে আপনিও পাশে থাকুন।


আরো পড়ুন