• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন

কুমিল্লা ব্রাহ্মণপাড়া ৩৪ কেজি গাঁজা উদ্ধার

/ ৪৪ বার পঠিত
আপডেট: শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
কুমিল্লা ব্রাহ্মণপাড়া ৩৪ কেজি গাঁজা উদ্ধার

কুমিল্লা জেলা প্রতিনিধি: গত ২৬/০৪/২০২৪ তারিখ ব্রাহ্মণপাড়া থানায় কর্মরত এসআই শফিক উল্লাহ, এএসআই মোঃ হেলাল উদ্দিন ও ফোর্সসহ ব্রাহ্মণপাড়া থানা এলাকায় দিবাকালীন গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণপাড়া থানাধীন ৪নং শশীদল ইউনিয়নের পশ্চিম বাগড়া এলাকার আছমত আলী বেপারী বাড়ির পুকুরের দক্ষিণ পাড়ে পৌঁছামাত্রই পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন লোক এদিক ওদিক দৌঁড়ে পালিয়ে যায়।


পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের মোকাবেলায় আসামীদের ফেলে যাওয়া ০১টি সাদা রংয়ের বিশেষ কায়দায় তৈরী মাছ রাখার ড্রাম তল্লাশী করে ড্রামের ভিতর রক্ষিত ০১ টি পাটের বস্তার ভিতর খাকী রংয়ের কসটেপ দ্বারা মোড়ানো ১০টি বান্ডেল গাঁজা পাওয়া গেছে। প্রতিটি বান্ডেলের ওজন ০২ কেজি করে মোট ২০ কেজি গাঁজা ও একটি সাদা রংয়ের প্লাস্টিকের বস্তার ভিতর খাকী রংয়ের কসটেপ দ্বারা মোড়ানো ০৭টি বান্ডেল গাঁজা, প্রতিটি বান্ডেলের ওজন ০২ কেজি করে ১৪ কেজি গাঁজা। সর্বমোট ৩৪ কেজি উদ্ধারপূর্বক জব্দ তালিকা মূলে জব্দ করেন।

উক্ত ঘটনায় ব্রাহ্মণপাড়া থানায় এজাহার দায়ের করলে ব্রাহ্মণপাড়া থানার মামলা নং- ২০/১০৫ তারিখ- ২৭/০৪/২০২৪ ধারা ৩৬ সারনির ১৯(গ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮; রুজু করা হয়।


আরো পড়ুন