• বুধবার, ২৫ মে ২০২২, ১২:২০ অপরাহ্ন
শিরোনাম
ময়মনসিংহে হামলার শিকার কবি সাংবাদিক শরৎ সেলিম ,থানায় অভিযোগ জয়পুরহাটে ধানকাটাকে কেন্দ্র করে কুপিয়ে যখম  প্রতিপক্ষ আতাইকুলা থানায় ৬ লক্ষ পিচ শলাকা নকল আকিজ বিড়ির পিকআপসহ গাড়ী আটক- ৩ কেরাণীগঞ্জের চাঞ্চল্যকর স্বামীর হাতে প্রবাসী স্ত্রী হত্যা মামলার আসামী স্বামী নুরুল কালির বাজারে চেয়ারম্যান ইলেকট্রনিক্স পয়েন্ট ও চেয়ারম্যান সুপার সপের রেফেল ড্র অনুষ্ঠিত ময়মনসিংহের মাসকান্দায় খুনের ঘটনায় ৪ জনসহ ৬ জন গ্রেফতার মরিচের গুড়া ছিটিয়ে এজেন্ট ব্যাংকের ১৩ লাখ টাকা ছিনতাইয়ের সময় অস্ত্র সহ গ্রেফতার-৩ সাপাহারে অবৈধ স্থাপনা উচ্ছেদ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) এর ফাইনাল অনুষ্ঠিত ট্রেন দুর্ঘটনার কবলে! দায়িত্ব অবহেলা কর্তৃপক্ষ !

চট্টগ্রামে অপহরনের শিকার সাংবাদিক সরওয়ার’র পাশে বিএমএসএফ নেতৃ্ৃবৃন্দ

Reporter Name / ২৫৫ Time View
Update : সোমবার, ২ নভেম্বর, ২০২০

সোমবার ২ নভেম্বর ২০২০: চট্টগ্রামে অপহরন ও নির্যাতনের শিকার সাংবাদিক গোলাম সরওয়ারের পাশে দাঁড়িয়েছে বিএমএসএফ নেতৃ্ৃবৃন্দ। সোমবার দুপুর তিনটায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সদস্য সোহাগ আরেফিনের নেতৃত্বে একটি প্রতিনিধিদল চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে যান এবং শারিরিক অবস্থার খোঁজখবর নেন।

এসময় অপহরন ও নির্যাতনের শিকার সাংবাদিক গোলাম সরওয়ারের ঘটনায় দৃষ্টান্তমূলক বিচারের জন্য আইনী সহায়তা দেয়ার আশ্বাস দেন বিএমএসএফের কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির প্রধান সমন্বয়কারী আহমেদ আবু জাফর।

অপহরনের শিকার সাংবাদিক গোলাম সরওয়ারের স্ত্রী জেসমিন আকতার দ্রুত এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি চেয়ে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন।

রাতে জ্ঞান ফিরলেও তিনি এখনও ভীত এবং অস্বাভাবিক। ইশারায় কথা বলছেন বলে জানিয়েছেন বিএমএসএফের কেন্দ্রীয় সদস্য সোহাগ আরেফিন। এসময় চট্টগ্রাম বিএমএসএফের দপ্তর সম্পাদক আশরাফ উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক রাব্বি ও সদস্য ইকবাল হোসেনসহ নেতৃ্ৃবৃন্দ সাথে ছিলেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকালে সাংবাদিক গোলাম সরওয়ার তার চট্টগ্রাম মহানগরীর ব্যাটারি গলির বাসা থেকে অপহরনের শিকার হন। চারদিন পর গতকাল রোববার রাত ৮টার দিকে সীতাকুণ্ড বড় কুমিরা বাজার এলাকায় খাল থেকে অর্ধ উলঙ্গ অবস্থায় উদ্ধার হন।

এ ঘটনার গোলাম সরওয়ারের কর্মরত মিডিয়ার পক্ষ থেকে জুবায়ের সিদ্দিকি ওইদিনই কোতয়ালী থানায় জিডি করেছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category