• বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন

কী ভয়ংকর চেয়ারম্যান! কুমিল্লার মুরাদনগরে সাংবাদিক”কে কুপিয়ে গুরুতর আহত

/ ৪১৭ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০

কী ভয়ংকর চেয়ারম্যান! কুমিল্লার মুরাদনগরে সাংবাদিক শরিফুল আলম চৌধুরীকে কুপিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। তার বৃদ্ধ বাবা-মাকে পর্যন্ত কোপানো হয়েছে! বোনের শ্লীলতাহানির চেষ্টা চালানো হয়।

স্থানীয় দারোরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহানের বিরুদ্ধে খবর প্রকাশের জের ধরে চেয়ারম্যানের নির্দেশে এই বর্বর হামলা হয় বলে শরিফুলের মা-বাবা অভিযোগ করেছেন। ইতোমধ্যে পুলিশ ওই চেয়ারম্যানকে গ্রেপ্তার করেছে।

সাংবাদিক শরিফুলের বাবা মুক্তিযোদ্ধা আব্দুল মতিন চৌধুরী বলেন, “দারোরা ইউপি চেয়ারম্যান শাহজাহানের বিরুদ্ধে দুর্নীতি, অনিয়ম ও স্বজনপ্রীতির সংবাদ প্রকাশ করে আমার ছেলে। এতে ক্ষিপ্ত হয়ে তিনি আমার ছেলেকে প্রাণনাশের হুমকি দেন। শরিফের বিরুদ্ধে একাধিক মিথ্যা মামলা দেওয়া হয়।”

নিরাপত্তার কথা ভেবে শরিফুল একমাস বাড়ির বাইরে ছিলেন। গত সপ্তাহে তিনি বাড়িতে আসেন। শরিফ বাড়িতে আছেন, এ খবর পেয়ে শাহজাহানের লোকজন বাড়িতে ঢুকে তাকে বাড়ির উঠানে টেনে নিয়ে দা দিয়ে কুপিয়ে, হাতুড়ি ও লোহার পাইপ দিয়ে পিটিয়ে তার দুই হাত-পা ভেঙে দেয়।

মুক্তিযোদ্ধা বাবা ছেলেকে রক্ষায় এগিয়ে গেলে তাকেও কুপিয়ে-পিটিয়ে আহত করা হয়। তাদের মারধরে শরিফুলের মায়ের বাম হাত ভেঙে গেছে।

সাংবাদিক শরিফুলের বোন সুলতানা চৌধুরী মুন্নী বলেন, “আমাকে ঘরে পেয়ে সন্ত্রাসীরা শ্লীলতাহানীর চেষ্টা করে। আমি তাদের হাতে কামড় দিয়ে ছুটে গিয়ে প্রতিবেশিদের বাড়িতে গিয়ে ইজ্জত রক্ষা করি।”

একজন ইউপি চেয়ারম্যানের ক্ষমতার এত জোর? শরিফুল তার বিরুদ্ধে কি রিপোর্ট করেছিলেন প্রাথমিকভাবে জানতে পারিনি। তবে এই বর্বরতা দেখে অনুমান করে নিচ্ছি কতটা ভয়ংকর হতে পারে এই চেয়ারম্যান। ভাবলেই গা শিউরে ওঠে। এই বর্বর ক্ষমতাধর চেয়ারম্যানের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।


আরো পড়ুন