• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:২৯ অপরাহ্ন

জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী এ্যাড. গোলাম সরোয়ারের মতবিনিময় সভা

/ ১২৭ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩

আব্দুল ওয়াদুদ, মির্জাগঞ্জ পটুয়াখালী প্রতিনিধি:-
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী এ্যাড, গোলাম সরোয়ারের মতবিনিময় সভা অনুষ্ঠিত। মির্জাগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছেন পটুয়াখলী-১ আসনে আওয়ামীলীগ থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট গোলাম সরোয়ার।

মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলা (নতুন) অডিটোরিয়ামে মির্জাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব গাজী আতহার উদ্দিন আহমেদ সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জুয়েল বেপারীর সঞ্চালনায় মির্জাগঞ্জ উপজেলার সকল নেতা কর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রখেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-১ (পটুয়াখালী সদর-মির্জাগঞ্জ-দুমকি) আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী এ্যাড. গোলাম সরোয়ার।
এ্যাডভোকেট গোলাম সরোয়ার বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এঁর ঘোষিত উন্নয়ন, সমৃদ্ধ ও আধুনিক স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও নির্বাচনবোর্ডের কাছে নৌকা’র প্রার্থী হওয়ার জন্য মনোনয়ন চাইবো। প্রধানমন্ত্রী মনোনয়ন দিলে আল্লাহর রহমতে আওয়ামীলীগের নেতা কর্মীসহ এলাকার সর্বস্তরের জনগনের সমর্থন ও আন্তরিক প্রচেষ্টায় পটুয়াখালী-১ আসনে নৌকার বিজয় নিশ্চিত হবে ইনশাল্লাহ। সভায় মনোনয়ন প্রত্যাশী এ্যাড. গোলাম সরোয়ার আরো বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এ আসনে যাকে মনোনয়ন দিবেন তার পক্ষে সকলকে সাথে নিয়ে কাজ করার কথাও বলেছেন।
সভাশেষে প্রধানমন্ত্রীর সফলতা ও দীর্ঘায়ু কামানা এবং পটুয়াখালী-১ আসনের বর্তমান সাংসদ সদস্য, সাবেক ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব এ্যাডভোকেট মোঃ শাহজাহান মিয়া’র আশুরোগ মুক্তি কামানা করেন।


আরো পড়ুন