• শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩, ০৫:৩০ অপরাহ্ন

উত্তরায় আওয়ামীলীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে সাংসদ হাবিব হাসানের ব্যাপক শোডাউন

/ ১৬২ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩

মোল্লা তানিয়া ইসলাম তমা, নিজস্ব প্রতিবেদক:-
রাজধানীর উত্তরার আজমপুরে ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । সোমবার বেলা দুইটায় অনুষ্ঠিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এম পি ।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত শান্তি ও উন্নয়ন সমাবেশ সঞ্চালনা করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি ।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, মাহবুব-উল আলম হানিফ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস. এম কামাল হোসেন, মির্জা আজম এম পি, আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এমপি, শবনম জাহান শিলা এমপি, সাদেক খান এমপি, এস, এম কাদের খান, সুবীর রায় নন্দি, আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া, বীরমুক্তিযুদ্বা এস এম তোফাজ্জল হোসেন, এডভোকেট আনিসুল হক, আলহাজ মোঃ কফিল উদ্দিনসহ আওয়ামী- ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ ।

আওয়ামী লীগের এই শান্তি ও উন্নয়ন সমাবেশে ব্যাপক শোডাউন করেছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য আলহাজ মোহাম্মদ হাবিব হাসান । এসময় তার সঙ্গে স্থানীয় আওয়ামী- ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী দেখা গেছে ।

সমাবেশে উপস্থিত গণমাধ্যম কর্মীদের আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এম পি জানান, কোন সাংঘর্ষিক পরিস্থিতি সৃষ্টি না করে বিএনপি রাজপথে থাকলে আমাদের কোন আপত্তি নেই । কিন্তু অতীতের মত নাশকতা ও ধ্বংসাত্মক অরাজকতায় তারা যদি জনগণকে জিম্মি করে তাহলে তাদের বিন্দুমাত্র ছাড় দেয়া হবে না । আমরা যে কোনো অপরাজনীতি ও নাশকতা জনগণকে সাথে নিয়েই প্রতিহত করবো ইনশাল্লাহ ।


আরো পড়ুন