• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন

কুমিল্লার মেয়রকে ১৫ শ’ কোটি টাকা এনে দিয়েছি : এমপি বাহার

/ ১০৩ বার পঠিত
আপডেট: রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন, আমি কুমিল্লার মেয়রকে ১৫ শ’ কোটি টাকা এনে দিয়েছি। এই কুমিল্লায় কোথায় কোন কাজ বাকী থাকবে না- ইনশাল্লাহ। তিনি বলেন, কুমিল্লায় একটা স্কুল কলেজ নাই যেখানে আমি নতুন ভবন তৈরী করি নাই। একটা প্রাইমারী স্কুল নাই যেখানে আমি টাকা দেই নাই। আমার নির্বাচনী এলাকায় একটা মসজিদ -মাদ্রাসা নাই যেখানে আমি টাকা দেই নাই। গত ১৫ বছরে প্রায় ৩৫ কোটি টাকা শুধু মসজিদ মন্দির স্কুল কলেজে আমি দিয়েছি-যেন তারা তাদের উন্নয়ন করতে পারে। তাই আমি আপনাদের বলবো-এই টাকা আমি আমার পকেট থেকে দেই নাই। এই টাকা দিয়েছেন শেখ হাসিনা। শেখ হাসিনা সরকারে আসার কারণে আমরা যেখানে যাই সেখানে উন্নয়ন করতে পারি।

শুক্রবার রাত ৮ ঘটিকায় কুমিল্লা নগরীর সংরাইশ সালেহা উচ্চ বালিকা বিদ্যালয় মাঠে কুমিল্লা মহানগর ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সন্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এমপি বাহার এসব কথা বলেন।

ত্রি-বার্ষিক সন্মেলনে অনুষ্ঠানের প্রধান অতিথি আনোয়ার হোসেন খোকন কে সভাপতি ও সোহরাব হোসেন খান বাবর কে সাধারণ সম্পাদক করে ৬৯ সদস্যের নতুন কমিটি ঘোষণা করেন। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আরফানুল হক রিফাত। মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই বাবলু ও সাংগঠনিক সম্পাদক ডাক্তার তাহসিন বাহার সূচনার সঞ্চালনায় সম্মেলনে আরো বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট জহিরুল ইসলাম সেলিম, মহানগর আওয়ামী লীগের, উপদেষ্টা মন্ডলির সদস্য সেলিম সিকদার, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সায়েরিন সায়ের সহ আরো অনেকে। ঝাঁকজমকপূর্ণ উক্ত সম্মেলনে মহানগর আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ১৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের বিপুল সংখ্যক নেতাকর্মীসহ মুক্তিযুদ্ধের পক্ষের বিভিন্ন পেশায় কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন।


আরো পড়ুন