• বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন

ত্রিশালে নির্বাচনী আচরন বিধির তুয়াক্কা না করে জীবন্ত ঘোড়া নিয়ে প্রচারনা

ইমরান হাসান বুলবুল,ত্রিশাল(ময়মনসিংহ) প্রতিনিধি / ১৬১ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১

ময়মনসিংহের ত্রিশালে ০১ নং ধানীখোলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীকের  বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান আসাদুল্লাহ আসাদ নির্বাচনী আচরন বিধির তুয়াক্কা না করে জীবন্ত ঘোড়া নিয়ে প্রচারনা চালাচ্ছেন।

আগামী ২৮ নভেম্বর ত্রিশাল উপজেলায় তৃতীয় ধাপ নির্বাচন। নির্বাচনে শেষ মূহুর্তে  প্রচারনায় ব্যস্ততম সময় পার করছেন  প্রার্থীরা। প্রচারনার অংশ হিসেবে উপজেলার ধানীখোলা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আসাদুল্লাহ আসাদ তার নির্বাচনী প্রতিক ঘোড়া নিয়ে তার বেরিফাইড ফেসবুক আইডি ও স্টোরি টাইমলাইনে  পোস্ট করে লিখেছেন,আসসালামু আলাইকুম, নির্বাচনী প্রচারনা মূহুর্তের ছবি।

স্বতন্ত্র ঘোড়া প্রতীকের প্রার্থী আসাদুল্লাহ আসাদ জানান, আমার একজন বক্ত জীবন্ত ঘোড়া বেধে রাখে। আমি ঐ জায়গায়  ওয়ার্ক করতে যায় তখন ছবি তুলি। ফেসবুকে বুক আইডে পোস্ট করার বিষয়ে তিনি কোন যুক্তিসংগত উত্তর দিতে পারেন নাই। উপজেলা নির্বাচন অফিসার ফারুক মিয়া জানান,জিবন্ত প্রতীক নিয়ে প্রচারনা নির্বাচনি আচরন বিধি লঙ্গন। রিটার্নিং কর্মকর্তা বরাবর কেউ অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


আরো পড়ুন