• বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন

নওগাঁর বদলগাছীতে ছাগল কিনতে এসে গৃহবধূকে  হাত মুখ বেধে ধর্ষণের চেষ্টা !

রহমতউল্লাহ  আশিকুর  জামান  নুর নওগাঁ  প্রতিনিধি / ২৫৪ বার পঠিত
আপডেট: রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১

নওগাঁর বদলগাছীতে ছাগল কিনতে এসে গৃহবধুকে হাত মুখ বেধে ধর্ষণ চেষ্টা।  বদলগাছী উপজেলার কোলা ইউনিয়নের কেশাইল গ্রামে এ ঘটনা ঘটে।
বদলগাছী থানা ও গৃহবধুর পরিবার সূত্রে জানান , দুই মাস আগে চারজন লোক গৃহবধুর বাড়িতে ছাগল কিনতে আসে। তারা একটি ছাগল নিয়েও যায় এবং পরবর্তীতে আরো ছাগল নেওয়ার কথা বলে মোবাইল নম্বর দিয়ে যায়। গৃহবধুর শাশুড়ি ভুল করে ওই নম্বরে একদিন ফোন দিলে। এরপর থেকেই ঐ নম্বর থেকে গৃহবধুকে প্রেমের প্রস্তাব দিতে থাকে বার বার। গৃহবধু বারবার নিষেধ করলেও তা অমান্য করে প্রতিনিয়ত ফোন দেয়।
গৃহবধু ঘটনাটি স্বামীকে জানালে তার স্বামী ফোন দিয়ে তার স্ত্রীকে বিরক্ত করতে নিষেধ করে।  ও এক পর্যায়ে ওই ব্যক্তি গৃহবধুকে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দেন।
২৬ই ফেব্রুয়ারী শুক্রবার  বেলা সাড়ে ১১ টার দিকে মোটরসাইকেল যোগে দুই ব্যক্তি ছাগল কিনতে কেশাইল গ্রামের ওই বাড়িতে আসে। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে দুই ব্যক্তি গৃহবধুকে জোরপূর্বক ঘরে টেনে নিয়ে দুই হাত ও মুখ বেধে ধর্ষণের চেষ্টা চালায়। এক পর্যায়ে হাতের বাঁধন খুলে গেলে সে মুখের বাঁধন খুলে চিৎকার দিলে দুই ব্যক্তি পালিয়ে যান।
তাৎক্ষণিক এলাকাবাসী থানায় খবর দিলে থানা পুলিশ গৃহবধুকে থানা হেফাজতে নিয়ে আসেন।
বদলগাছী থানার ওসি (তদন্ত) রায়হান হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসামীদের বাড়ি আক্কেলপুর বলে জানা গেছে। তাদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।


আরো পড়ুন