• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন

কেরাণীগঞ্জে ট্রাকে অভিনব কায়দায় গাঁজা পাচারকালে ৮০ কেজি গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার!

ডেস্ক রিপোর্ট / ২১৫ বার পঠিত
আপডেট: শুক্রবার, ৩০ জুলাই, ২০২১

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” ¯েøাগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ৩০ জুলাই, ২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক বিকাল ১৫:২০ ঘটিকা হতে ১৬.২০ ঘটিকা পর্যন্ত র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরাণীগঞ্জ থানাধীন তেঘরিয়া সিএনজি স্ট্যান্ড এলাকায় একটি অভিযান পরিচালনা করে মাছের ট্রাকে ড্রামের মধ্যে অভিনব কায়দায় মাছ পরিবহনের নামে গাঁজা পাচারকালে ৮০(আঁশি) কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ রনি (২২) ও ০২। মোঃ রাশেদ (২৪) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি কার্গোট্রাক, ০১টি মোবাইল ফোন ও নগদ ৫৮০/- (পাঁচশত আশি) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ মাছের ট্রাকযোগে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় গাঁজাসহ অন্যান্য মদকদ্রব্য সরবরাহ আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।


আরো পড়ুন