• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন

যুক্তরাজ্যে সড়ক দুর্ঘটনায় ৩ সন্তানসহ নবীগঞ্জের ব্যবসায়ি নিহত

/ ৯৫ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩

মোঃ সফিকুল ইসলাম নাহিদ, নবীগঞ্জ প্রতিনিধি:-
যুক্তরাজ্যে সড়ক দুর্ঘটনায় ৩ শিশু সন্তানসহ এক প্রবাসী ব্যবসায়ি নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ওই ব্যবসায়ির স্ত্রী খালেদা বেগম। শুক্রবার (১০ সেপ্টেম্বর) স্থানীয় সময় বিকেলে দেশটির লেস্টার সিটির হিংলি এলাকায় লরির ধাক্কায় প্রাইভেটকার দুমড়ে-মুচড়ে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহত প্রবাসীর পরিবারের লোকজন এ খবর নিশ্চিত করেছে।নিহতরা হলেন- আলমগীর হোসেন সাজু (৩০), তার তিন সন্তান জাকির হোসেন (৯) ও মাইরা হোসেন (৪)। এবং গুরুতর আহত তার স্ত্রীর গর্ভ থেকে হাসপাতালে অপারেশন করে ৫ মাসের মৃত বাচ্চা বের করা হয়। তাদের বাড়ি নবীগঞ্জ উপজেলার কল্যাণপুর গ্রামে।

জানাযায়, নিহতদের পরিবার বার্মিংহাম শহরের নিকটবর্তী ওয়ালসালের প্লেক শেরিডান স্ট্রিটের বাসিন্দা। আলমগীর হোসেন সাজু সপরিবারে একদিনের সফরে বার্মিংহাম থেকে লেস্টারে গিয়েছিলেন।

ফেরার পথে তাদের বহনকারী বিএমডব্লিউ কারটিকে একটি লরি ধাক্কা দেয়। এতে গাড়িটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই সাজু ও তার ছেলে জাকির নিহত হন। হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয় মাইরা হোসেনের।স্ত্রীর গর্ভে থাকা ৫ মাসের বাচ্চাকে অপারেশন করে মৃত বের করা হয়। এছাড়া ওই প্রবাসীর স্ত্রী খালেদা বেগম সেখানকার একটি হাসপাতালে আইসিইউতে রয়েছেন।


আরো পড়ুন