• মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:২৫ পূর্বাহ্ন

আশুলিয়ায় ১২০ পিস ইয়াবাসহ চতুর্থবারের মতো কুখ্যাত মাদক ব্যবসায়ী আটক

Reporter Name / ১১৩ Time View
Update : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০

সাভারের আশুলিয়ায় ১২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুলাল বর্মন (৩২) নামে এক কুখ্যাত মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার (২৭ অক্টোবর) রাত ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার বাইপাইল এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে এসআই হারুন অর রশিদের নেতৃত্বে সঙ্গীয় এসআই আসওয়াদুর রহমান ও এসআই সামিউল ইসলাম সহ আশুলিয়া থানা পুলিশের একটি চৌকস দল।

আটক দুলাল বর্মন নেত্রকোনা জেলার নেত্রকোনা সদর থানার পঞ্চননপুর গ্রামের বাচেন্দ্র কুমারের ছেলে। সে আশুলিয়ার বলিভদ্র তালপট্টি পুকুরপাড় এলাকায় আনিছের ভাড়াবাড়ীতে বসবাস করে মাদকের ব্যবসা করে আসছিলো বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার বাইপাইলের রূপসা হোটেলের সামনে থেকে মাদক ব্যবসায়ী দুলাল বর্মনকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশি চালিয়ে ১২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুলাল বর্মন দীর্ঘদিন ধরে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারিদের কাছে সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। এছাড়া এবার নিয়ে চতুর্থবারের মতো তিনি আটক হলো বলে জানায়।
তার বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই চৌকস কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category