• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন

কুমিল্লায় চোরাই মটর সাইকেল বিক্রির সময় হাতেনাতে গ্রেফতার ০৩

/ ২০ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
কুমিল্লায় চোরাই মটর সাইকেল বিক্রির সময় হাতেনাতে গ্রেফতার ০৩

কুমিল্লা প্রতিনিধি:
কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানা পুলিশ মোবাইল ডিউটি করা কালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কোটবাড়ি পলিটেকনিক্যাল এলাকায় সিটি কর্পোরেশনের ২৪ নং ওয়ার্ডের শালবন বিহার নীলকুঞ্জন রিসোর্টে যাওয়ার পথে পাহাড়ি কাঁচা রাস্তার উপর কয়েকজন মোটরসাইকেল চোর চক্রের সদস্য একত্রিত হয়ে চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয় করিতেছে।

উক্ত সংবাদের ভিত্তিতে এসআই মোহাম্মদ মোরশেদ আলম সঙ্গীও ফোর্স সহ ২০/৪/২০২৪ বিকাল ০৫.০০ মিনিট সময় ঘটনাস্থলে পৌঁছালে। বিক্রির উদ্দেশ্য মটর সাইকেল সহ ০৩ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলো ১/ স্বাধীন(১৯), পিতা: হোসেন, মাতা: কোহিনুর বেগম, ২/ ইমতিয়াজ হোসেন মুন্না (১৯) পিতা: মৃত শামসুল হক, মাতা: নীলুফা বেগম, উভয় গ্রাম সালমানপুর ২৪ নং ওয়ার্ড কুমিল্লা সিটি কর্পোরেশন, থানা সদর দক্ষিণ মডেল, জেলা: কুমিল্লা, ৩/ মোঃ সজিব হোসেন (২৫), পিতা: মোঃ হাসান, মাতা: নাসিমা বেগম, গ্রাম: কাশীনাথপুর ৩ নং দক্ষিণ দুর্গাপুর ইউপি থানা: কোতোয়ালি মডেল, জেলা: কুমিল্লা গন পুলিশের উপস্থিতি টের পাইয়া সুকৌশলে ঘটনাস্থলে থেকে পালানোর চেষ্টা করলে এস আই মোহাম্মদ মোরশেদ আলম সঙ্গীয় ফোর্স এবং স্থানীয় লোকজনের সহায়তায় উক্ত আসামিদেরকে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে একটি কালো রং এর পালসার ১৫০সিসি, যাহা রেজিস্ট্রেশন নাম্বার বিহীন মটর সাইকেল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সদর দক্ষিণ মডেল থানায় মামলা রুজু করা হয়। এ বিষয়ে সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন ভূঁইয়া জানান, অপরাধ দমনে ডাকাত এবং মটর সাইকেল চোর চক্র গ্রেফতার করতে, চৌকস অভিযানিক টিম গঠন করা হয়েছে এবং এই ধরনের অভিযান চলমান থাকবে।


আরো পড়ুন