• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:১১ অপরাহ্ন
শিরোনাম
বিএমএসএফ’র কেন্দ্রীয় প্রধান সমন্বয়ক শাহ্ আলম শাহী বিএমএসএফ হবে প্রকৃতই সাংবাদিকবান্ধব সংগঠনে – কেন্দ্রীয় নেতৃবৃন্দ লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচন পরিবর্তনের অঙ্গীকারে মাসুম ভূঁইয়ার এবার এগিয়ে যাওয়ার পালা মা-মেয়েকে ধর্ষণ মামলা: তিনজনকে যাবজ্জীবন কুমিল্লায় কাউন্সিলর সোহেল হত্যা মামলার আসামী সাব্বির ও সাজন র‍্যাবের সাথে বন্দুক যুদ্ধে নিহত, গুলিবিদ্ধ হয়ে ৩ পুলিশ আহত ঠাকুরগাঁওয়ে বিজিবির গুলিতে নিহত ২ চোখে মরিচের গুঁড়ো ঢুকিয়ে পেটানো স্কুলছাত্রের মৃত্যু পাঁচ রাউন্ড গুলিসহ আটক ৩ রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার পীরগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহত বেড়ে ৪

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে  করোনা শনাক্ত ১৬ জন, মৃত্যু ১ জন।

Reporter Name / ১৭৬ Time View
Update : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে  করোনা শনাক্ত ১৬ জন, মৃত্যু ১ জন।
কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে  করোনা শনাক্ত ১৬ জন, মৃত্যু ১ জন।

সাইফুল ইসলাম ফয়সাল (কুমিল্লা প্রতিনিধি); কুমিল্লায় ২৫ সেপ্টেম্বর শুক্রবার কুমিল্লা জেলায় নতুন করে আরও ১৬ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। এ নিয়ে জেলাজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ হাজার ৪২০ জনে।
আজকের রিপোর্টে নতুন একজন মৃত্যু দেখানো হয়ছে। ফলে মৃত্যুর সংখ্যা ২০১ জনে রইলো।
এছাড়া ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে জেলার সিটি কর্পোরেশনে ৬ জন, লাকসাম ৪ জন, বরুড়ায় ৩ জন। চৌদ্দগ্রাম ১ জন,মহোরগন্জ ১ জন,লাঙ্গলকোট ১ জন।
আজকের রিপোর্টে ১০ জনকে সুস্থ্য দেখানো হয়েছে। সুস্থ্যরা সিটি কর্পোরেশনের ১০ জন।
গতকাল ২৫ সেপ্টেম্বর বিকেলে এসব তথ্য জানান কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।
সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ৩৬ হাজার ৬৬৭ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ৩৬ হাজার ০২৮ জনের। এর মধ্যে ৭ হাজার ৪২০ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনা এ যাবৎ মারা গেছে মোট ২০১ জন এবং সুস্থ হয়েছে ৬ হাজার ০৮৫ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category