• বুধবার, ১৬ জুন ২০২১, ০৭:২৪ অপরাহ্ন
শিরোনাম
শ্রীপুর উপজেলা সাংবাদিক নির্যাতন প্রতিরোধ ৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা মুজিববর্ষ উপলক্ষে বিএমএসএফ’র উদ্যোগে দোহারে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন নিয়ামতপুরে ২০ কেজি গাঁজাসহ আটক-২ নওগাঁর নিয়ামতপুরে আলোচিত সেই সুলতানা ও তার বোন আটক নওগাঁ সাপাহার করোনার টিকা নেওয়ার কথা বলে সর্বস্ব ৮০ শতক জমি লুটল ছেলে ! মধুখালীতে ‘ব্র্যাক মাইগ্রেশন ফোরামে’র কমিটি গঠন ফরিদপুরের মধুখালীতে ইনসুরেন্স কর্মিকে গণধর্ষন। থানায় মামলা আটক -৫ সাদুল্লাপুরে পানিতে ডুবে কিশোরের মৃত্যু ! গোবিন্দগঞ্জ থানা পুলিশী তৎপরতায় ৫ ঘন্টার মধ্যে চুরি যাওয়া ৮ লাখ ৬ হাজার টাকা উদ্ধার “আমাকে চেনেন? আমি স্বাস্থ্য মন্ত্রীর লোক! গ্রাহককে ব্যাংক ম্যানেজারের হুমকি !

বিএনপির ৩ নেতার কাণ্ড, ধর্ষণের ভিডিও ছড়ানোর ভয় দেখিয়ে নিয়মিত ধর্ষণ

Reporter Name / ১৫৫ Time View
Update : বুধবার, ২৬ আগস্ট, ২০২০
বিএনপির ৩ নেতার কাণ্ড, ধর্ষণের ভিডিও ছড়ানোর ভয় দেখিয়ে নিয়মিত ধর্ষণ
বিএনপির ৩ নেতার কাণ্ড, ধর্ষণের ভিডিও ছড়ানোর ভয় দেখিয়ে নিয়মিত ধর্ষণ

গাজীপুরের কাপাসিয়ায় বিএনপি নেতা রাসেল মোল্লা তার বন্ধুদের নিয়ে বন্ধুর স্ত্রীকে ধর্ষণ করে গোপনে ভিডিও ধারণ করে। আর ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন স্থানে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে আটমাস যাবত পালাক্রমে ধর্ষণ করে আসছে।

এ ঘটনায় তিনজনের নাম উল্লেখ করে ধর্ষিতা গৃহবধূ কাপাসিয়া থানায় একটি মামলা (মামলা নং ৩০) দায়ের করেছেন। অভিযুক্তরা হলো, কাপাসিয়া উপজেলা বিএনপি নেতা সাবরেজিষ্ট্রি অফিসের দলিল লেখক মাহফুজুর রহমান রাসেল মোল্লা (৪০), বিএনপি নেতা গ্যাস ব্যবসায়ী খাইরুল ইসলাম সবুজ (৩৮) ও সাবরেজিষ্ট্রি অফিসের দলিল লেখক জাকির হোসেন সোহেল (৩৯)।

ঘটনাটি জানাজানি হলে কাপাসিয়া উপজেলা শহর জুড়ে ব্যপক চাঞ্চল্য সৃষ্টি হয়। পরে ওই গৃহবধূকে পুলিশ হেফাজতে নিয়ে ডাক্তারি পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাসপাতালে পাঠানো হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, দলিল লেখক মাহফুজুর রহমান রাসেল মোল্লার সাথে একই গ্রামের তার জনৈক বন্ধু গত প্রায় দুই বছর যাবত শিক্ষানবিশ সহকারি হিসাবে কাজ করছে। সেই সুবাদে গত বছরের ৩ ডিসেম্বর রাতে রাসেল মোল্লা সুযোগ বুঝে তার ওই সহকারির বাড়িতে যায়। সহকারি বাড়িতে না থাকায় অপেক্ষার এক পর্যায়ে তার স্ত্রীকে ফুসলিয়ে ধর্ষণ করে এবং কৌশলে তা মোবাইলে ভিডিও ধারণ করে রাখে। এক পর্যায়ে ওই ধারণ করা ভিডিও দেখিয়ে গৃহবধূকে ব্লাকমেইল করে অপর দুই বন্ধুর সাথে তার ইচ্ছার বিরুদ্ধে বিভিন্ন সময়ে যৌনমিলনে বাধ্য করে। তাদের কথামতো না চললে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন জায়গায় তা প্রচার করে মানসম্মান এমনকি সংসার নষ্ট করবে বলে হুমকি দেয়।

গত ২২ জুলাই রাতে ধর্ষক খাইরুল ইসলাম সবুজ ওই গৃহবধূর বাড়িতে যায় এবং যৌন মিলনে লিপ্ত হয়। এক পর্যায়ে বিষয়টি গৃহবধূর স্বামী জানতে পারেন। গত সোমবার রাত সাড়ে নয়টার দিকে আলোচিত ওই তিন বন্ধু মিলে গৃহবধূর বাড়িতে গিয়ে ধর্ষণের ভিডিও প্রকাশ ও প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।

এলাকাবাসি জানায়, বিএনপি নেতা রাসেল মোল্লা, সবুজ ও সোহেল তিনজন মিলে কাপাসিয়া উপজেলা শহরে জমি দখল, নারী ধর্ষণ, মাদক কারবারিসহ নানা অপকর্ম করে বেড়ায়। তাদের অপকর্মের সামনে কেউ প্রতিবাদ করলে হুমকি ধমকি দিয়ে আসছে। বিশেষ করে সাফাইশ্রী গ্রামের হিন্দু সম্প্রদায়ের সাধারণ অসহায় মানুষদের ভয় ভীতি দেখিয়ে জমি দখল করে নেওয়ার অভিযোগ রয়েছে।

সাফাইশ্রী গ্রামের ভূক্তভোগী ১০-১২ জন নাম প্রকাশে অনিচ্ছুক জানান, বিএনপি করেও নানা অপরাধসহ বিভিন্ন সময় এলাকায় মোটরসাইকেল মহড়া দিয়ে জনমনে এক ধরনের আতঙ্ক সৃষ্টি করে আসছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category