• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন

কুমিল্লয়া সিটি মেয়র চেয়ার শূন্য অপেক্ষা করছে যোগ্য প্রার্থীর চার জন কে হবে যোগ্য প্রার্থী

/ ৬২ বার পঠিত
আপডেট: শনিবার, ২ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক:
সিটি নির্বাচনে সিটি চেয়ার শূন্য।সিটি নির্বাচনের এই শুন্য চেয়ার অপেক্ষা করছে যোগ্য প্রার্থীর। আর চেয়ার একটা হলেও প্রার্থী চারজন। কে সেই যোগ্য প্রার্থী হবে? পুরো সিটি যেন ঈদের মতো জমজম করছে কে হবে সেই যোগ্য প্রার্থী।

জনগণের ভোটের জন্য জনগণের কাছে ভিড়ছে প্রার্থীরা। যদি যোগ্য পার্থী তার সিটি কর্পোরেশনের চেয়ার পেয়ে যায়। তাহলে কি মেয়র হয়েও জনগণের ভিড়ে জনগণের সুবিধা ও অসুবিধা দেখতে যাবে? এখনই দেখা যাচ্ছে সাংবাদিকরা মেয়র প্রার্থীদের সাথে দেখা করতে গেলে তাদের পিএস এর হয়ে তারপর দেখা করতে হয় পিএস এর কাছ থেকে শিডিউল নিয়ে দেখা করতে হয়। তাহলে মেয়র কে পিএস ? এখন এই অবস্থা হলে পরবর্তীতে জনগণ কি অবস্থা হবে? জনগণ তো সিডিউলেই পাবে না।


তাছাড়াও রয়েছে বিভিন্ন অভিযোগ ব্যানার পোস্টার ছেরা যা এখনো হয়ে আসছে। নির্বাচন কমিশনের কাছে লিখিত অভিযোগ এবং দুই প্রার্থী মৌখিক অভিযোগ দেয়ার পরও থামছেনা পোস্টার ছেড়া এবং ব্যানার ছেঁড়া। নির্বাচন কমিশন বলেন ৪৮ ঘণ্টার ভিতরে ব্যবস্থা নেয়া হবে। সেখানে ৪৮ ঘন্টা পার হয়ে গেছে অনেক আগেই কোন ব্যবস্থা নেয়া হয়নি আজও।


জনগণকে সুস্থ নির্বাচনের আশা করতে পারে। তাছাড়া রয়েছে আরো অনেক সমস্যা যেমন ইভিএমে ভোট দেওয়া। আমাদের সমাজে অনেক লোক আছে যে এ বি এম এ ভোট দিতে জানে না ইভিএম এর ভোট দেওয়ার জন্য কোন সাময়িক ভাবে প্রশিক্ষণ দেওয়া হবে।


আরো পড়ুন