• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন

মালদ্বীপে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন পালিত

/ ১৩৩ বার পঠিত
আপডেট: শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩

মোঃ আল আমিন, মালদ্বীপ প্রতিনিধি:-
মালদ্বীপ আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন পালিত। জন্মদিন উপলক্ষে গতকাল বৃহস্পতিবার ২৮ সেপ্টেম্বর রাত সারে দশটায়, মালদ্বীপের রাজধানী মালের মাবিয়া মাগু হোটেল সিক্সটি সিক্স এ, এক আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।


মালদ্বীপ আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব দুলাল মাদবরের সভাপতিত্বে ও সহ সভাপতি মোঃ শাহজালাল সিকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। মালদ্বীপ আওয়াামীলীগের সাধারন সম্পাদক ও ভিউ কনস্ট্রাকশন প্রাঃ লিঃ এর সম্মানিত চেয়ারম্যান মোঃ দুুুলাল হোসেন।


অনুষ্ঠানের শুরুতে মালদ্বীপ শাখা আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের সাথে নিয়ে দেশরত্ন সভানেত্রীর জন্মদিনের কেক কাটেন আলহাজ্ব দুলাল মাদবর। এ সময় অথিতি হিসেবে উপস্থিত ছিলেন এনবিএল মানি ট্রান্সপার প্রা. লি. এর লোকাল ডিরেক্টর জনাব হান্নান খান কবির, বাংলাদেশ থেকে আগত স্টার টি গ্রুপের সিইও মো. টিপু সুলতান ও প্রবাসী সোশ্যাল ওয়ার্কার্স এসোসিয়েশনের সভাপতি ব্যবসায়ী মোঃ জাকির হোসেন।সহ সভাপতি মোঃ সাইফুল ইসলাম। অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনটির উপদেষ্টা মুজিবুর রহমান, সহ-সভাপতি মনির হোসেন, যুগ্ম-সম্পাদক নুরে আলম রিন্টু, অর্থ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন সিনিয়র সদস্য এআর মামুন, আবু রাসেল হাওলাদার, ব্যবসায়ী নাসির হোসেন প্রমুখ।


মালদ্বীপ শাখা আওয়ামী লীগ সভাপতি দুলাল মাতবর সহ বক্তারা তাদের বক্তব্যে বলেন, দেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত হয়েছে। বঙ্গবন্ধু কন্যা মানুষের আস্থার প্রতিদান দিতে জানেন। বাংলাদেশের ইতিহাসে জননেত্রী শেখ হাসিনার শাসনামলেই দেশের মানুষ ভালো থাকে এবং ভালো থাকবে। বাংলাদেশ বিশ্বের দরবারে বাংলাদেশকে ইতিবাচক একটি দেশ হিসেবে নিজেদের পরিচয় তুলে ধরতে সক্ষম হয়েছে।এবং চলমান উন্নয়নের ধারা অব্যাহত আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ তথা, নৌকাকে বিজয়ী করার আহ্বান জানান।


আলোচনা সভার শেষাংশে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা ও সকল কবর বাসীর রুহের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মদিনার জামাত মালদ্বীপ শাখার আহবায়ক ও আমাদের মালদ্বীপ প্রতিনিধি মোহাম্মদ আল আমিন,এ সময় মালদ্বীপ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের অসংখ্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরিশেষে নৌশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়


আরো পড়ুন