• সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন

আনন্দ ঘনপরিবেশে অনুষ্ঠিত হলো গাজীপুর মহানগর প্রেসক্লাবের নৌকা ভ্রমণ

/ ১২৯ বার পঠিত
আপডেট: রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

আবুল বাশার পলাশ, গাজীপুর প্রতিনিধি:-
গাজীপুর মহানগর প্রেসক্লাবের আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হল বার্ষিক নৌকা ভ্রমন ২০২৩। উক্ত অনুষ্ঠানটি ১৬ই সেপ্টেম্বর রোজ শনিবার গাজীপুর আওয়ামী যুবলীগের আহবায়ক ও গাজীপুর মহানগর প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা – মোঃ কামরুল আহসান সরকার রাসেল উদ্বোধন করেন,তার পর সকাল ১১ টায় নৌকায় যাত্রা শুরু হয,গন্তব্য স্থান কালিয়াকৈর চা বগান। উক্ত নৌকা ভ্রমনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএসবি গ্রুপের চেয়ারম্যান ও গাজীপুর ১ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী মোঃ মেজবাহ উদ্দিন সরকার রুবেল।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও দৈনিক বাংলা ভূমির সহকারী সম্পাদক – এম আমজাদ খান। সাধারণ সম্পাদক ও দৈনিক মুক্ত বলাকার সহ-সম্পাদক তারেক রহমান জাহাঙ্গীরের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএম কলেজের অধ্যক্ষ মোঃ আসাদুজ্জামান আকাশ। টঙ্গী থানা প্রেসক্লাবের আহবায়ক- এস এম মনির উদ্দিন।


আরো উপস্থিত ছিলেন এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার আবুল বাশার পলাশ। সিঃ সহ-সভাপতি ও দৈনিক সারাজমিনের – এম আখতারুজ্জামান,সহ-সভাপতি ও সোনালী ভোরে সম্পাদক এস এম ইকবাল হোসেন, সহ-সভাপতি ও সিএনএন বাংলা টিভি মোঃ আনিসুল ইসলাম, সহ-সভাপতি ও অপরাধ তথ্য চিত্রের মোঃ নজরুল ইসলাম মেহেদী, যুগ্ম সাধারণ সম্পাদক ও দেশ টিভি বাংলার মোঃ এরশাদ আলম শরীফ, দৈনিক মুক্ত বলাকা স্টাফ রিপোর্টার কবি ও সাংবাদিক মোঃ মশিউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাজারুল ইসলাম বোরহান, যুগ্ন সাধারন সম্পাদক মোঃ মকবুল হোসেন ,সাংগঠনিক সম্পাদক ও সিএনএন বাংলা টিভির মোঃ মোবারক হোসেন রনি, দপ্তর সম্পাদক ও বাংলাদেশ পরিক্রমার এম এ হাকিম সরকার,সমাজকল্যাণ বিষয় সম্পাদক নূরে আলম সিদ্দিকী, প্রচার সম্পাদক রাজু আহমেদ রাজু, গাছা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক জুম্মন খান,মোহাম্মদ নজরুল ইসলাম, মোঃ মজিবুর রহমান নয়ন, মোঃ আলমগীর হোসেন, এম এ খান, সহ বিভিন্ন সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতি বছর বাৎসরিক অনুষ্ঠান করা, তারই ধারাবাহিকতায় আজকের এই নৌকা ভ্রমণের আয়োজন করা হয়েছে। উক্ত আয়োজনে সকলের সহযোগিতার কারণে সুন্দর এবং সফল একটি নৌকা ভ্রমন হয়েছে।

এভাবে সকলের সহযোগিতা পেলে ভবিষ্যতে আরো বড় ধরনের অনুষ্ঠান হবে বলে জানান বক্তারা।অনুষ্ঠান শেষে খেলা অনুষ্ঠিত হয়। এবং সর্বশেষ সকলের মাঝে লটারির মাধ্যমে ভাগ্য নির্ধারণ করে পুরস্কার বিতরণ করা হয়।তার মধ্যে অন্যতম আকর্ষন ছিলো,
আবৃতি,গান,নৃত্য ইত্যাদি।


আরো পড়ুন