• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:১২ অপরাহ্ন

পাইকগাছায় ৭ম শ্রেনী‌ পড়ুয়া ছাত্রী ধর্ষনের ঘটনায় গ্রেপ্তার- ১

/ ৪৫ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
পাইকগাছায় ৭ম শ্রেনী‌ পড়ুয়া ছাত্রী ধর্ষনের ঘটনায় গ্রেপ্তার- ১

মীর রাজিবুল হাসান নাজমুল : খুলনার পাইকগাছায় ৭ম শ্রেনী‌ পড়ুয়া ছাত্রী ধর্ষনের ঘটনায় পুলিশ মাহাবুবুর রহমান (২১) কে গ্রেপ্তার করেছেন। সে হরিঢালী ইউপি’র উলুডাঙ্গা গ্রামের মফেল মোড়লের ছেলে। এ ঘটনায় ধর্ষিতার নানী বাদী হয়ে থানায় মামলা করেছেন।
মামলা সুত্রে জানা যায়, উপজেলার রহিমপুর আবাসনের বাসিন্দা মজিদ মোড়ল। নানার বাড়ীতে থেকে লেখা পড়া করে ১৪ বছরের নাতনি। এর কিছুদিন আগে এ মেয়ের সসাথে পরিচয় হয় মাহাবুরের। এর সুত্র ধরে সে ২৮ এপ্রিল বিকেলে সে আবাসনে আসে। নির্জন পরিবেশ পেয়ে সে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষন করে। হঠাৎ জনৈক এসে উপস্থিত হয়ে ঘটনাটি দেখে ফেলে। তিনি লোকজন জড়ো করে তাকে হাতেনাতে ধরে ফেলে। বিষয়টি ধামাচাপা দিতে তাৎক্ষণিক ভাবে স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টা করা হয়। কিন্তু মিমাংসা না হওয়ায় মঙ্লবার রাতে ভিকিমের নানী আরিফা বেগম ধর্ষকের নামে মামল করেন।
হরিঢালী ক্যাম্প পুলিশের আইসি এসআই সঞ্জিত কুমার বিশ্বাস তাকে পাইকগাছা উপজেলার পার্শ্ববর্তী তালা থানার জেঠুয়া থেকে গ্রেপ্তার করেন। ওসি ( তদন্ত) তুষার কান্তি দাস বলেন,থানায় মামলার হয়েছে। ভিকটিমের শারীরিক পরীক্ষার জন্য বুধবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি বিভাগে পাঠানো হয়েছে। তিনি আরোও বলেন পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষক ধর্ষনের কথা স্বীকার করেছে।


আরো পড়ুন