• বুধবার, ০৮ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন

স্কুলছাত্রীদের গালাগাল করে টিকটক ভিডিও করা ২ জনকে আটক কতেছেন গোয়েন্দা পুলিশ

/ ১১৯ বার পঠিত
আপডেট: রবিবার, ২০ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:-
কুমিল্লার মুরাদনগরে স্কুল ছাত্রীদের গালাগালি করে ভিডিও ধারণ করে টিকটক বানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে এক কিশোর। টিকটকের এমন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ফেসবুকে সর্বমহলে নিন্দা ও ক্ষোভের ঝড় উঠে। সারাদেশেই বিষয়টি সমালোচনার জন্ম দেয়।

এমতাবস্থায় জেলা পুলিশ কুমিল্লার নজরে আসা মাত্রই কুমিল্লা জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব আব্দুল মান্নান বিপিএম বার এর নির্দেশনায় ঐ গালাগালি করী টিকটকার ও সহযোগীদের চিহ্নিতপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের নির্দেশনা দেন। এই নির্দেশনা অনুযায়ী জেলা গোয়েন্দা শাখা’র (ডিবি) একটি চৌকস টিম অভিযুক্তদের সকলকে চিহ্নিত করে।

অভিযুক্তদের চিহ্নিতপূর্বক আজ ২০/০৮/২০২৩ খ্রিঃ তারিখে চান্দিনা ও দাউদকান্দি থানার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনায় অভিযুক্ত (আইনের সংঘর্ষে আসা শিশু) আতিক (১৪) (টিকটকার) পিতা-রবিউল ইসলাম, মাতা-দিপালী, সাং- তীরচর, বাতাকাশি ২ নং ওয়ার্ড, চান্দিনা, কুমিল্লা এবং ২। হৃদয় আহমদ (১৭), পিতা- মকবুল হোসেন, মাতা: জাহানারা বেগম, সাং-বীরতলা,রতন মেম্বার বাড়ি, ইলিয়টগঞ্জ, দাউদকান্দি, কুমিল্লাকে গ্রেফতার করেন এবং টিকটক একাউন্ট ব্যবহৃত মোবাইল ফোনটি জব্দ করেন।

উক্ত আসামীদের জিজ্ঞাসাবাদে গত ১৭/০৮/২০২৩ তারিখ দুপুর অনুমান ১:৩০ থেকে ২:০০ টার মাঝ সময় গোমতা ইসহাকিয়া উচ্চ বিদ্যালয়, মুরাদনগর, কুমিল্লার কয়েকজন স্কুলছাত্রীকে আতিক (১৪), (টিকটকার) কর্তৃক গালাগালি করা এবং সহযোগীদের সহায়তায় গালাগালির বিষয়টি ভিডিও করে টিকটক ভিডিও তৈরী করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার বিষয়টি স্বীকার করে। উক্ত ঘটনায় গ্রেপ্তারকৃতদের (আইনের সংঘর্ষে আসা শিশু) বিরুদ্ধে যথাযথ বিধি অনুযায়ী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আরো পড়ুন