• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৭:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
জামালপুরে অবৈধভাবে তৈরি হচ্ছে তাল মিশ্রি, খেজুরের গুড়সহ বাহারি খাবার জামালপুরের দেওয়ানগঞ্জ ডাংধরা ইউনিয়নে মাদকের বিরুদ্ধে মানববন্ধন ডাকাতি মামলার আন্তঃজেলা ডাকাত চক্রের ৬ সদস্যসহ গ্রেফতার ৯ কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ৬ শিক্ষার্থী বহিষ্কার ১১২০৭ পিস ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন র‍্যাব মন্দির ভাংচুর ও আইসিটি”সহ আরও  চারটি মামলায় স্থায়ী জামিন পেয়েছেন বিএনপির ভাইসচেয়ারম্যান বুলু – ভিডিও ৫২৩ লিটার চোলাই মদসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব – ভিডিও বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের জার্নালিজম বিভাগে অন্তঃক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত ত্রিশাল উপজেলার আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত ঢাবির চিঠি – সামিয়ার কাছে ১১ লাখ ৪১ হাজার টাকা দাবি

নারায়নগঞ্জের নলুয়া’র ব্যবসায়ী মাসুদ নিখোঁজ!!

Reporter Name / ২২৯ Time View
Update : সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯

নারায়ণগঞ্জের শহরের নলুয়া’র ব্যবসায়ী রহমত উল্লাহ মাসুদ (৩৫) নিখোঁজ রয়েছে। তার সন্ধানে ইতিমধ্যে নারায়ণগঞ্জ সদর মডেল থানা সাধারণ ডায়েরী করা হয়েছে। যাহার নম্বর-৭৯৯। নিখোঁজ মাসুদ নারায়ণগঞ্জের স্থানীয় সচেতন পত্রিকা’র ফটো সাংবাদিক মোক্তার হোসেনের ছোট ভাই, শহরের শীতলক্ষা’র নলুয়া’র ফরহাদ মিয়ার তৃতীয় ছেলে।

মাসুদের ভাই মোক্তার জানান, ১৭ নভেম্বর রোববার সন্ধ্যা ৫টায় পরিবারকে জানিয়ে ব্যবসায়ী মালামাল ক্রয়ের উদ্দ্যেশে ঢাকা যায়। রাত ৯টায় তার ব্যবহৃত নম্বর থেকে তার স্ত্রীকে জানায় নারায়ণগঞ্জ উদ্দ্যেশে রওনা দিব। এর ঘন্টা পর তার স্ত্রী আবার স্বামী মাসুদের অবস্থান জানার জন্য ব্যবহৃত নম্বরে ফোন দিলে, মোবাইলটি বন্ধ পাওয়া যায়।

রোববার রাত থেকে সোমবার পর্যন্ত তার বিভিন্ন আত্মীয়-স্বজনের নিকট খোজ খবর নেয়া হলে তার অবস্থান জানা যায়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার কোন সন্ধান এখনো পাওয়া যায়নি। এ ব্যাপারে নারায়ণগঞ্জ সদর মডেল থানা সাধারণ ডায়েরী করা হয়েছে।

জিডি সূত্রে জানা গেছে, নিখোঁজ রহমত উল্লাহ মাসুদের গায়ের রং-কালো, মূখমন্ডল গোলাকার, চাপ দাড়ি আছে। উর্চ্চতা ৫ফুট ৫ইঞ্চি, পরনে ছিল সাদা পাঞ্চাবী পায়জামা। তার কোন সন্ধান পাওয়া গেলে উক্ত নম্বরের জানানোর জন্য অনুরোধ জানিয়েছে তার পরিবার। নম্বরগুলো হলো, মোক্তার হোসেন-০১৭১৫৩১১৭৯৯, আকতার-০১৬৮১২৬১০৬২।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ সদর মডেল থানা এস আই সিরাজুল ইসলাম জানান, সাধারণ ডায়েরী সূত্রে নিখোঁজের উদ্ধারে কাজ চলছে।


More News Of This Category