• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:৩৬ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

জাতীয় পার্টির সব পদ থেকে রাঙ্গাঁকে অব্যাহতি

/ ২৩ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
মসিউর রহমান রাঙ্গাঁ

ডেস্ক রিপোর্টঃ

জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীসহ সব পদ থেকে মসিউর রহমান রাঙ্গাঁকে অব্যাহতি দিয়েছে দলটি। জাতীয় পার্টির যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বুধবার এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের দলের গঠনতন্ত্রের প্রদত্ত ক্ষমতাবলে পার্টির প্রেসিডিয়াম সদস্যসহ সকল পদবী থেকে মসিউর রহমান রাঙ্গাঁকে অব্যাহতি প্রদান করেছেন। ইতোমধ্যে এই আদেশ কার্যকর করা হয়েছে।

তবে এটাকে অগণতান্ত্রিক অভিযোগ করে রাঙ্গাঁ গণমাধ্যমকে বলেন, ‘আমি হাতে কিছু পাইনি। শুনেছি। যদি এটা করে থাকেন তবে সেটা অগণতান্ত্রিক, অন্যায় আচরণ। ‘ সংসদ সদস্য রাঙ্গাঁ জাতীয় সংসদের বিরোধীদলীয় প্রধান হুইপের পদেও রয়েছেন। তিনি এক সময় জাতীয় পার্টির মহাসচিবের দায়িত্বও সামলেছেন। মসিউর রহমান রাঙ্গাঁ বর্তমানে রংপুর-১ আসনে জাতীয় পার্টির সংসদ সদস্য ও পরিবহন মালিক সমিতির নেতা।

তিনি ২০১৪ সালে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট সরকারে স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন প্রতিমন্ত্রী ছিলেন। জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ জীবিত থাকাকালে ২০১৮ সালে রাঙ্গাঁকে দলের মহাসচিব করেছিলেন। এরপর ২০১৯ সালে তাকে সংসদে বিরোধী দলের প্রধান হুইপ করা হয়।


আরো পড়ুন