• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩০ অপরাহ্ন

রাজাপুর থানার জীবনদশকাঠি মাদ্রাসার সভাপতি-সুপারকে ঝাড়ু পেটায় আহত ২ ভাড়াটে সন্ত্রাসী, মামলা দায়ের!

আসিফ মানিক, নিজস্ব প্রতিবেদক / ৩২৬ বার পঠিত
আপডেট: শুক্রবার, ২০ মে, ২০২২

জীবনদশকাঠী প্রতিনিধি।।রাজাপুর থানার জীবন দশ কাঠি মাদ্রাসার সভাপতি ও সুপারের অপসারণের দাবীতে ঐ গ্রামের জনগন ও মহিলারা আজ দিন ভর ঝাড়ু নিয়ে বিক্ষোভ প্রদর্শন ও ঘেরাও করেছে।

বিক্ষুব্ধ গ্রামবাসী জানায় দুর্নীতি ও মাদ্রাসার অর্থ লোপাটের অভিযোগে সভাপতি ও সুপারের বিরুদ্ধে মানব বন্ধন কর্মসূচি পালন করে। তা বিভিন্ন মিডিয়ায় প্রকাশের পর বৃহস্পতিবার সকালে সভাপতি আবুল কালাম আজাদ তালুকদার মাদ্রাসায় আসে সুপারকে নিয়ে ছাত্রদের অভিভাবক দের গালাগালি করে। খবর পেয়ে গ্রামের অর্ধশত মহিলারা হাতে ঝাড়ু নিয়ে মাদ্রাসা ঘেরাও করে সভাপতি ও সুপারকে ধাওয়া করে তালুকদার বাড়ি ঘেরাও করে রাখে।

আজাদ তালুকদারের ফোনে পার্শ্ববর্তী পুটিয়া খালি গ্রামের ভাড়াটিয়া মাস্তান পিনু গাজী ও তার দল এলে গ্রামবাসী তাদের ঝাড়ু পেটা করে ধাওয়া করে। ঝাড়ু পেটায় দুজন আহত হয়। প্রানে বাঁচতে আজাদ তালুকদার রাজাপুর থানা পুলিশের সহয়তা চায়। গাড়ী বোঝাই পুলিশ গিয়ে দুপুরের পর ঘরে অবরুদ্ধ আজাদ কে ও আহত একজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে রাজাপুর থানায় একটি মামলা দায়ের হলেও উত্তেজিত গ্রামবাসীর ভয়ে সভাপতি ও সুপার গ্রাম ছেড়ে পালিয়েছে।।


আরো পড়ুন