• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন

নিয়ামতপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলামের সংবাদ সম্মেলন

মোঃ ইমরান ইসলাম, নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি / ১৩৩ বার পঠিত
আপডেট: শনিবার, ২২ জানুয়ারি, ২০২২

নওগাঁর নিয়ামতপুর উপজেলার সদর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ঘোড়া প্রতীকের নির্বাচনী ক্যাম্প ও কার্যালয় নৌকা প্রতীকের সমর্থক ও দুষ্কৃতিকারীরা ভেঙ্গে দিয়েছে। গত ২০ জানুয়ারী বৃহস্পতিবার সন্ধ্যে সাড়ে ৭টায় সদর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের বালিচাঁদ গ্রামে নির্বাচনী ক্যাম্প ও কার্যালয়ে নৌকা প্রতিকের সমর্থক ও দুষ্কৃতিকারী  নুরুজ্জামানের ছেলে নিশানের নেতৃত্বে আরো অজ্ঞাত ১০/১২ জন অতর্কিত হামলা চালিয়ে নির্বাচনী অফিসঘর, অফিস ঘরে থাকা চেয়ার টেবিল ও মাইক ভাংচুর করে। শুক্রবার(২১ জানুয়ারী)বেলা সাড়ে ৩টায় নিয়ামতপুর উপজেলা প্রেস ক্লাবে স্বশরীরে উপস্থিত হয়ে নিয়ামতপুর সদর ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোড়া প্রতিকের প্রার্থী শহিদুল ইসলাম সংবাদ সম্মেলনে এমটাই অভিযোগ করেন।
শহিদুল ইসলাম তাঁর লিখিত বক্তব্যে বলেন, নিশানের নেতৃত্বে অজ্ঞাত ১০/১২ জন বৃহস্পতিবার সন্ধ্যায় আমার নির্বাচনী কার্যালয়ে এসে এক ঘন্টার মধ্যে কার্যালয় উঠিয়ে নিতে বলে। না করলে অফিস ভেঙ্গে ফেলবে এবং প্রাণনাশের হুমকি দেয়। আমরা নির্বাচনী ক্যাম্প না তোলায় তারা সন্ধ্যে সাড়ে ৭টায় অতর্কিত হামলা চালিয়ে এ ভাংচুর করে। এ ঘটনা ছাড়া আর কোন বাধার সম্মুখীন হচ্ছেন কি না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে শহিদুল ইসলাম বলেন, হ্যাঁ হচ্ছি। মোবাইলে প্রতিনিয়ত এবং বিভিন্ন গ্রামে প্রচার চালানোর সময় বাধার সম্মুখীন হচ্ছি। তাছাড়া নৌকার সমর্থকরা আমার পোষ্টার ছিঁড়ে ফেলছে।
কোথাও কোন লিখিত অভিযোগ করেছেন কি না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে বলেন, হ্যাঁ করেছি। জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা নির্বাচন অফিসার, রিটার্নিং অফিসার, নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও থানার অফিসার ইনচার্জ বরাবর লিখিত অভিযোগ করেছি। তারা আমাকে সুষ্ঠু পরিবেশে প্রচার ও ভোটের আশ্বাস দেন।
সংবাদ সম্মেলনে ফয়সাল রেজা খোকন, আবু রায়হান, নাসির উদ্দীন দেওয়ানসহ অন্যান্য নেতাকর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো পড়ুন