• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন

রাজনৈতিকভাবে সকল ষড়যন্ত্রের মোকাবেলা করা হবে: আমির হোসেন আমু

অনলাইন ডেস্ক / ৩৯১ বার পঠিত
আপডেট: বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১

যারা মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃত করে, স্বাধীনতা বিরোধীদের নিয়ে জোট করে সরকার গঠন করে, তারা কোনভাবেই মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি হতে পারে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ১৪ দলের সমন্বয়ক এবং মূখপাত্র আমির হোসেন আমু।

মঙ্গলবার দুপুরে ঝালকাঠি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপণ উপলক্ষে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অথিথির বক্ত্যব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা আজ ঐক্যবদ্ধ। রাজনৈতিকভাবেই সব ষড়যন্ত্রের মোকাবেলা করে অভিষ্ট লক্ষে পৌঁছাতে হবে। জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মো. শাহআলমের সভাপতিত্বে জনসভায় সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাজ পনির, জেলা আওয়ামী লীগ সদস্য ব্যারিস্টার সুমাইয়া হোসেন, উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাফিজ আল মাহামুদ, জেলা যুবলীগ আহবায়ক রেজাউল করিম জাকির, জেলা ছাত্রলীগ সভাপতি মাসুদ মধু প্রমূখ বক্তব্য রাখেন। জনসভায় জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতা-কর্মীসহ বিভিন্ন শ্রেণি- পেশার মানুষ উপস্থিত ছিলেন।


আরো পড়ুন