• শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৫:০৮ অপরাহ্ন
Headline
নবীগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে নারী-পুরুষ সহ আহত ১৫, আশংখাজনভাবে ২জন সিলেট প্রেরন দৃষ্টিপ্রতিবন্ধী জসিমের ভরসা এই টং দোকান করোনায় আক্রান্ত রাজশাহী-২ (সদর) আসনের এমপি ফজলে হোসেন বাদশাকে ঢাকায় রেফার্ড রংপুরে করোনায় মৃত্যুর সংখ্যা বেড়ে ৩২৪, বাড়ছে আক্রান্ত কারা কারা মুভমেন্ট পাস ছাড়া বাইরে যেতে পারবেন নোয়াখালীতে সুইসাইড নোট লিখে স্কুলছাত্রীর আত্মহত্যা ! পিকআপ ভর্তি আনারসের ভিতর থেকে গাঁজাসহ উদ্ধার ! যন্ত্রাংশের প্যাকেটে রাখা বোমার বিস্ফোরণে শিশু নিহত ১১ সেপ্টেম্বরের মধ্যে আফগানিস্তান থেকে সেনা প্রত্যাহার করবে যুক্তরাষ্ট্র দেশে করোনায় আরও ৯৪ জনের মৃত্যু

ঠাকুরগাঁওয়ে আবারো সড়ক দুর্ঘটনায় নিহত ১ ও আহত ১৭!!

Reporter Name / ৭৫ Time View
Update : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯

রেজাউল ইসলাম মাসুদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে আবারো সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ১ ও আহত হয়েছে ১৭জন।
ঠাকুরগাঁওয়ে আবার এক বাসের সংঘর্ষের ঘটনায় ১ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৭ জন। আহতদের স্থানীয় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

সোমবার (০৯ সেপ্টেম্বর) ভোর ৪ টার দিকে সদর উপজেলার বিজিবি সেক্টর হেডকোয়ার্টার সংলগ্ন হাজির মোর নামক স্থানে ঢাকা থেকে আসা হানিফ পরিবহনের একটি কোচ নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের পিলারের সাথে ধাক্কা লাগলে এ সময় ঘটনাস্থলেই মারা যান সেফালি বেগম (৪৫), তিনি পঞ্চগড়ের তেতুলিয়া উপজেলার শালবাহান এলাকার মফিজুর রহমানের স্ত্রী। এ সময় ১৭ জন আহত হন বলে হাসপাতালের জরুরি বিভাগ ও পুলিশ জানান।

ঘটনার পর থেকে প্রায় ৩ ঘন্টা বন্ধ ছিল ঠাকুরগাঁও-ঢাকাগামী রাস্তার যান চলাচল। ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান ঘটনাটি নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category