• বুধবার, ২৫ মে ২০২২, ১২:২৭ অপরাহ্ন
শিরোনাম
ময়মনসিংহে হামলার শিকার কবি সাংবাদিক শরৎ সেলিম ,থানায় অভিযোগ জয়পুরহাটে ধানকাটাকে কেন্দ্র করে কুপিয়ে যখম  প্রতিপক্ষ আতাইকুলা থানায় ৬ লক্ষ পিচ শলাকা নকল আকিজ বিড়ির পিকআপসহ গাড়ী আটক- ৩ কেরাণীগঞ্জের চাঞ্চল্যকর স্বামীর হাতে প্রবাসী স্ত্রী হত্যা মামলার আসামী স্বামী নুরুল কালির বাজারে চেয়ারম্যান ইলেকট্রনিক্স পয়েন্ট ও চেয়ারম্যান সুপার সপের রেফেল ড্র অনুষ্ঠিত ময়মনসিংহের মাসকান্দায় খুনের ঘটনায় ৪ জনসহ ৬ জন গ্রেফতার মরিচের গুড়া ছিটিয়ে এজেন্ট ব্যাংকের ১৩ লাখ টাকা ছিনতাইয়ের সময় অস্ত্র সহ গ্রেফতার-৩ সাপাহারে অবৈধ স্থাপনা উচ্ছেদ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) এর ফাইনাল অনুষ্ঠিত ট্রেন দুর্ঘটনার কবলে! দায়িত্ব অবহেলা কর্তৃপক্ষ !

ঠাকুরগাঁওয়ে আবারো সড়ক দুর্ঘটনায় নিহত ১ ও আহত ১৭!!

Reporter Name / ২০২ Time View
Update : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯

রেজাউল ইসলাম মাসুদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে আবারো সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ১ ও আহত হয়েছে ১৭জন।
ঠাকুরগাঁওয়ে আবার এক বাসের সংঘর্ষের ঘটনায় ১ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৭ জন। আহতদের স্থানীয় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

সোমবার (০৯ সেপ্টেম্বর) ভোর ৪ টার দিকে সদর উপজেলার বিজিবি সেক্টর হেডকোয়ার্টার সংলগ্ন হাজির মোর নামক স্থানে ঢাকা থেকে আসা হানিফ পরিবহনের একটি কোচ নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের পিলারের সাথে ধাক্কা লাগলে এ সময় ঘটনাস্থলেই মারা যান সেফালি বেগম (৪৫), তিনি পঞ্চগড়ের তেতুলিয়া উপজেলার শালবাহান এলাকার মফিজুর রহমানের স্ত্রী। এ সময় ১৭ জন আহত হন বলে হাসপাতালের জরুরি বিভাগ ও পুলিশ জানান।

ঘটনার পর থেকে প্রায় ৩ ঘন্টা বন্ধ ছিল ঠাকুরগাঁও-ঢাকাগামী রাস্তার যান চলাচল। ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান ঘটনাটি নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category