• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৬:৪৯ অপরাহ্ন
শিরোনাম
বিএমএসএফ’র কেন্দ্রীয় প্রধান সমন্বয়ক শাহ্ আলম শাহী বিএমএসএফ হবে প্রকৃতই সাংবাদিকবান্ধব সংগঠনে – কেন্দ্রীয় নেতৃবৃন্দ লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচন পরিবর্তনের অঙ্গীকারে মাসুম ভূঁইয়ার এবার এগিয়ে যাওয়ার পালা মা-মেয়েকে ধর্ষণ মামলা: তিনজনকে যাবজ্জীবন কুমিল্লায় কাউন্সিলর সোহেল হত্যা মামলার আসামী সাব্বির ও সাজন র‍্যাবের সাথে বন্দুক যুদ্ধে নিহত, গুলিবিদ্ধ হয়ে ৩ পুলিশ আহত ঠাকুরগাঁওয়ে বিজিবির গুলিতে নিহত ২ চোখে মরিচের গুঁড়ো ঢুকিয়ে পেটানো স্কুলছাত্রের মৃত্যু পাঁচ রাউন্ড গুলিসহ আটক ৩ রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার পীরগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহত বেড়ে ৪

গোবিন্দগঞ্জে দাদনের টাকা দিতে না পারায় ঘরে তালা

মোঃ শাকিল মিয়া, গাইবান্ধা প্রতিনিধি / ৪৯ Time View
Update : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১

গাইবান্ধার গোবিন্দগঞ্জে দাদনের টাকা দিতে না পারায় ঘরে তালা দিয়েছে দাদন ব্যবসায়ী। থানার অভিযোগ সুত্রে জানা গেছে,গোবিন্দগঞ্জ উপজেলার হরিরামপুর ইউনিয়নের সোনাইডাঙ্গা নয়াপাড়া গ্রামের আব্দুল মতিনের ছেলে গার্মেন্টস কর্মি আইনুল ইসলাম একই গ্রামের মকবুল হোসেনের ছেলে দাদন ব্যবসায়ী দুই সহোদর মিলন ও লিটন মিয়ার কাছ থেকে দু’বছর পূর্বে ১৫ হাজার টাকা দাদনের উপর নেয়। ১৫ হাজার টাকায় এ দু’বছরে আইনুল ১২ হাজার টাকা সুদ দেয়।
কিছু দিন পূর্বে আইনুল ইসলাম দাদনের ১৫ হাজার টাকা ফেরৎ দিতে গেলে দাদন ব্যবসায়ী মিলন ও লিটন ৭২ হাজার টাকার দাবী করে। আইনুল ও তার স্ত্রী কর্মস্থলে থাকার সুযোগে গত ১০ জুন/২১ ইং তারিখে দুই সহোদর দাদন ব্যবসায়ী আইনুলের ঘরের তালা ভাঙ্গিয়া ঘরে রক্ষিত আসবাবপত্র র‌্যাক, শো-কেচ, শো-কেচে রক্ষিত কড়ির ও কাঁচের মালামাল ড্রেসিন টেবিল, আলনা এবং ২ টি বড় সাইন্ড বক্স, যাহার অনুমান মূল্য এক লক্ষাধিক টাকা হবে জোরপূর্বক আইনুলের পিতা মাতার বাঁধার মুখে ঘর থেকে বের করে নিয়ে ঘরে তালা লাগিয়ে দেয়।
এবার ঈদুল আযহার ছুটিতে গ্রামের বাড়ীতে আসলে দাদন ব্যবসায়ীর হুমকিতে ঘরে উঠার সাহস না পাওয়ায় একই ইউনিয়নের ধুন্দিয়া গ্রামে শ্বশুর বাড়ীতে তিনি অবস্থান করছেন। দাদন ব্যবসায়ীর হাত থেকে মুক্তি পেতে আইনুল ইসলাম থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বলে থানা সুত্রে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category