• বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৬:০১ অপরাহ্ন

মৃত্যু নাকি হত্যা! ৯৯৯ কল, দফনের সময় পুলিশ, ময়নাতদন্তে লাশ!!

Reporter Name / ৫৭ Time View
Update : সোমবার, ১৯ আগস্ট, ২০১৯

মোঃমমিনুল ইসলাম(বি,পাড়াথানা প্রতিনিধি): কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার নাগাইশ গ্রামে এক ইজিবাইক চালকের রহস্যজনক মৃত্যু হয়েছে।থানা ও পারিবারিক সূত্রে জানা যায়,উপজেলার দক্ষিন নাগাইশ শুক্কুর আলীর বাড়ীর মৃত ছায়েব আলীর ছেলে ইজিবাইক চালক মোঃ ইকবাল হোসেন (৪০) রবিবার ভোর ৫টায় হ্নৎরোগে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে ইন্তেকাল করে।

দুপুরে ওই এলাকা থেকে ৯৯৯-এ ফোন দিয়ে জানানো হয় এটা সাধারন মৃত্যু নয়,ইকবালকে হত্যা করা হয়েছে।উক্ত সংবাদের ভিওিতে থানার ওসি এসএএম শাহজাহান কবিরের নির্দেশে এসআই শফিকুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স নিহতের বাড়ীতে পৌছে।ততক্ষনে মৃত ইকবালের নামাজের জানাযা শেষ করে লোকজন তাকে দাফনের জন্য নিয়ে কবরস্থানে নিয়ে যাচ্ছিল।নিহত ইকবালের মাথার সম্মুখভাবে কপালে আঘাতের চিহ্ন থাকায় লাশ ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে পুলিশ।
নিহত ইকবালের ১ম স্ত্রী জাহানারা বেগম এ প্রতিনিধিকে জানায়,আমার স্বামী তার ২য় স্ত্রীর সাথে নাগাইশ গ্রামে বসবাস করে।রবিবার ভোরে জানতে পারি হৃদরোগে আক্রান্ত হয়ে সে মারা গেছে।২য় স্ত্রী হোসনে আরা বেগম বলেন,আমার স্বামী রাতে ইজিবাইক নিয়ে ঘরে আসে।রাতের খাবারের পর সে তার রুমে ঘুমিয়ে পড়ে।

ভোর সকালে দেখতে পাই সে ঘরের খাটের পাশে পড়ে আছে।এসময় তার মাথায় আঘাতের চিহ্ন দেখতে পেয়ে আমি ও আমার সন্তানরা চিৎকার করলে আশপাশের লোকজন এসে দেখে আমার স্বামী মারা গেছে।তার মৃত্যুর ব্যাপারে আমার কোন অভিযোগ নেই। থানার অফিসার ইনচার্জ ওসি এসএএম শাহজাহান কবির সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে এবং থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category