• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

সাতক্ষীরার কালিগঞ্জে বিএমএসএফ’র কমিটি গঠন: শিমুল আহবায়ক মুকুল সদস্য সচিব।

/ ২৭১ বার পঠিত
আপডেট: শনিবার, ১০ আগস্ট, ২০১৯

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা ও কমিটি গঠন। কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাঈদ মেহেদী। সভার উদ্বোধন করেন কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ হাসান হাফিজুর রহমান, ওসি (তদন্ত) এস এম আজিজুর রহমান, কালিগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি ও সাংবাদিক সমিতির সভাপতি শেখ আনোয়ার হোসেন, রেডিও নলতার ষ্টেশন ম্যানেজার সেলিম শাহরিয়ার ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর কেন্দ্রীয় কমিটির কার্য-নির্বাহি কমিটির সদস্য ও মানুষের কল্যাণে প্রতিদিন’র সম্পাদক কবির নেওয়াজ প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন। সাংবাদিকদের অধিকার, মর্যাদা রক্ষায় ১৪ দফা দাবী ও সাংবাদিকদের করনীয় বিষয়ে তিনি বক্তব্য তুলে ধরেন। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কালিগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান শিমুল।

এসময় কালিগঞ্জ উপজেলা শাখার ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কালিগঞ্জ উপজেলা প্রেসক্লাবে শুক্রবার সকাল ১১টায় সাধারণ সভার মাধ্যমে কমিটির কার্যক্রম শুরু হয়। দৈনিক যুগের বার্তা ও দৈনিক ভোরের পাতা পত্রিকার কালিগঞ্জ উপজেলা প্রতিনিধি এম হাফিজুর রহমান শিমুলকে আহবায়ক, রেডিও নলতার ষ্টেশন ম্যানেজার সেলিম শাহরিয়ারকে যুগ্ন আহবায়ক, মোখলেছুর রহমান মুকুলকে সদস্যসচিব ও ৯ জন সাংবাদিককে সদস্য করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি সর্বোসম্মতি ক্রমে গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন মোঃ ইশারাত আলী, সাজেদুল হক সাজু, ডাঃ আবু সাঈদ, মাসুদ পারভেজ ক্যাপটেন, শেখ আতিকুর রহমান, আব্দুস সালাম, শেখ সাইফুল ইসলাম বাবু, প্রভাষক মহিবুল্যাহ ও মনিমালা গাইন। আহবায়ক কমিটির সার্বিক পর্যালোচনার পর পূর্নাঙ্গ কমিটির জন্য কেন্দ্রীয় কমিটি বরাবর অনুমোদনের জন্য প্রেরণ করা হবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা আলহাজ্ব মমতাজ হোসেন মন্টু, কালিগঞ্জ প্রেসক্লাবের তথ্য বিষয়ক সম্পাদক এস এম আহম্মাদ উল্যাহ বাচ্ছু, নির্বাহী সদস্য শেখ মোদাচ্ছের হোসেন জান্টু, সদস্য হাফেজ মাওঃ আব্দুল গফুর, ব্যাঙ্গালুর প্রবাসী তোফাজ্জেল হোসেন গাজী প্রমুখ।


আরো পড়ুন