• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৫:২৩ অপরাহ্ন
Headline
যেভাবে পাওয়া যাবে ‘লকডাউন মুভমেন্ট পাস লকডাউনে এলাকা না ছাড়তে ব্যাংক কর্মচারীদের কড়া নির্দেশ, বন্ধ ব্যাংক ! কাল থেকে সর্বাত্মক লকডাউন, নতুন বিধিনিষেধে যা করা যাবে, যা যাবে না নিজেদের চালানো তাণ্ডবের প্রতিবাদে হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ, নতুন নায়েবে আমির মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান ! কক্সবাজারে ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধকালীন’ ২ সহস্রাধিক গুলি উদ্ধার ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু ! ‘যাদের কাছে জীবনের চেয়ে ধর্ম বড়, তাঁরা মেলায় গেছেন’ চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা, যুবলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা আজ জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ সন্ধ্যায় রাজধানীর থানায় থানায় বাঙ্কার, লাইট মেশিনগান পাহারা

আওয়ামীলীগে হাইব্রিড মদখোর মাস্তান নেতাদের স্থান নেয় বলে মন্তব্য করেন -খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার 

রহমতউল্লাহ নওগাঁ, রাজশাহী প্রতিবেদক / ৩৮ Time View
Update : বুধবার, ২৪ মার্চ, ২০২১

নওগাঁ জেলার বদলগাছী উপজেলা ত্রি-বার্ষিক সম্মেলনে আওয়ামীলীগে কোন হাইব্রিড, মদখোর, গাঁজাখোর, মাস্তানদের স্থান নেই বলে মন্তব্য করেছেন খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। মঙ্গলবার দুপুরে বদলগাছী উপজেলার শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বাষিক সম্মেল এ মন্তব্য করেন মন্ত্রী । মন্ত্রী বলেন, সঠিক সিদ্ধান্ত ও সঠিক নেতৃত্ব নিয়ে আওয়ামীলীগে ঐক্যবন্ধ থাকতে হবে। যারা ঐক্যবদ্ধ থাকতে পারবে না তাদের দলে থাকার অধিকার নেই।
এসময় মন্ত্রী বিএনপির উদ্দেশ্য বলেন, ফখরুল শুধু বলে বেড়ান প্রধানমন্ত্রীকে পদত্যাগ করতে হবে। পদত্যাগ এত সহজ নয় শেখ হাসিনার একটি রক্ত বিন্দু বেঁচে থাকতে শেখ হাসিনা, আওয়ামীলীগ ক্ষমতাচ্যুত হবে না, পথ হারাবে না বলেও মন্তব্য করেন তিনি ফ্রী বাসিক সম্মেলনের উদ্ধোধন ঘোষণা করেন , জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক এম,পি বদলগাছী উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ আলহাজ্ব আবু জাফর মোঃ শফি মাহমুদের সভাপতিত্বে সম্মেলনে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস, এম কামাল হোসেন,  তিনি  দলের  সাংগঠনিক কার্যক্রম পরিচালনায় বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন ও সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড সম্পর্কে  আলোচনা করেন  তিনি আর বলেন   শেখ হাসিনা সরকারের  হাতকে  আর শক্তিশালী   করতে হবে।
এছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলতানা, সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার, ছলিম উদ্দীন তরফদার, আলহাজ্ব আকরাম হোসেন চৌধুরী , আনোয়ার হোসেন হেলাল ও ব্যারিষ্টার নিজাম উদ্দীন জলিল জনসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category