• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে গিতা আশ্রম থেকে রাধা কৃষ্ণ মূর্তি চুরি !

এম এ সালাম রুবেল ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি / ১৫৬ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১

 সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের মিলনপুর গ্রামের হাট পুকুরী বাজারের পার্শ্বে কদম তলী মহামিলনী গিতা আশ্রম থেকে রাধা কৃষ্ণ মূর্তি চুরির ঘটনা ঘটে।
মন্দির কমিটির সাধারণ সম্পাদক ভূপাল রায় সাংবাদিকদের জানান, আমি সকালে মন্দিরে এসে দেখি দীজেন্দ্র নার্থ বর্মন (৭০) ও তার স্ত্রী ঝুমকি রানী মন্দিরের দেখা শুনা করে মন্দিরের পাশেই তাদের থাকার ঘর সেই ঘরের দরজায় শনিবার ২০মার্চ রাতে কে বা কাহারা বাহিরে তালা লাগিয়ে দিয়েছে ঘরের ভিতরে তাদের চিৎকার শুনে আমি ঘরের তালা ভেঙ্গে তাদেরকে বের করি এবং মন্দিরে গিয়ে দেখি মন্দিরের তালা ভেঙ্গে মন্দিরে থাকা রাধা কৃষ্ণ পিতলের মূর্তি সহ স্বর্নের পদুকা ৫০টি রূপার পদুকা ৬০টি, মূর্তির সাথে থাকা রূপার বাঁশি, রাধার পায়ের নূপুর, রিং,রুলি,গলায় রুপার চেন,মাটির ব্যাংকে থাকা আনুমানিক ২০ হাজার টাকা নিয়ে যায়।
মন্দিরে তালা ভেঙ্গে চুরির ঘটনা দেখতে পেয়ে সবাইকে ডেকে এনে এবং মন্দির কমিটির পক্ষ থেকে থানায় অবগত করি। ঘটনার পর পুলিশের কর্মকর্তা ও পূজা উদযাপন পরিষদের নেতারা ও গড়েয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ঘটনাস্থল পরির্দশন করেছেন।
এ বিষয়ে পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন, ঘটনা পরিদর্শন করেন ও তিনি বলেন, মন্দিরে চুরির ঘটনা নিয়ে তদন্ত শুরু হয়েছে। তদন্ত না শেষ হওয়া পর্যন্ত কিছু বলা সম্ভব নয়। যত দ্রুত সম্ভব এই ঘটনাৱ রহস্য উন্মোচন করা হবে।


আরো পড়ুন