• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন

বদলগাছীতে প্রেমিকের সাথে দেখা করতে এসে গণধর্ষণের শিকার প্রেমিকা !

রহমতউল্লাহ, নওগাঁ প্রতিনিধি  / ১৯৬ বার পঠিত
আপডেট: শুক্রবার, ১৯ মার্চ, ২০২১

নওগাঁর বদলগাছীতে প্রেমিকের সাথে দেখা করতে এসে প্রেমিকা গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী ধর্ষিতা(১৮) নিজে বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। অভিযুক্তরা হলো বদলগাছী উপজেলার রামপুর গ্রামের মৃত মনির হোসেনের ছেলে মমিনুর হোসেন ওরফে লাদেন(১৯) ও একই গ্রামের ফরহাদ হোসেনের ছেলে মমিন হোসেন(১৯) এবং অজ্ঞাতনামা আরো একজন।
এজাহার সূত্রে জানা যায়, বদলগাছী থানার পারআধাইপুর গ্রামের এক ছেলের সাথে পার্শবর্তী পত্নীতলা থানাধীন দক্ষিণ আড়াইল গ্রামের এক মেয়ের দীর্ঘ পাঁচ বছর যাবৎ প্রেমের সম্পর্ক হয়। গত বৃহস্পতিবার(১৮ মার্চ) প্রেমিকের সাথে দেখা করার জন্য প্রেমিকের খালাতো ভাইয়ের বাসায় আসে ঐ মেয়েটি। রাত আনুমানিক ১২ টার দিকে প্রেমিকের সাথে সাক্ষাৎ শেষে মেয়েটি ঐ বাড়ি থেকে বের হয়। পথিমধ্যে ওৎ পেতে থাকা অভিযুক্তরা মেয়েটিকে জোরপূর্বক পার্শবর্তী ক্ষেতে নিয়ে যায়। এরপর মেয়েটির মুখ বেধে এবং হাত-পা ধরে রেখে অভিযুক্তরা পর্যায়ক্রমে  জোরপূর্বক ধর্ষণ করে।
এ ঘটনায় মেয়েটি নিজে বাদী হয়ে আজ(১৯ মার্চ) থানায় দুই জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরো একজনকে আসামী করে মামলা দায়ের করে। বদলগাছী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরী জোবায়ের আহাম্মদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মেয়েটি নিজে বাদী হয়ে থানায় মামলা করেছে। দুইজন আসামীকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং অজ্ঞাতনামা আসামীকে আটকের চেষ্টা চলছে।


আরো পড়ুন