• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৬:০১ পূর্বাহ্ন
Headline
যেভাবে পাওয়া যাবে ‘লকডাউন মুভমেন্ট পাস লকডাউনে এলাকা না ছাড়তে ব্যাংক কর্মচারীদের কড়া নির্দেশ, বন্ধ ব্যাংক ! কাল থেকে সর্বাত্মক লকডাউন, নতুন বিধিনিষেধে যা করা যাবে, যা যাবে না নিজেদের চালানো তাণ্ডবের প্রতিবাদে হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ, নতুন নায়েবে আমির মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান ! কক্সবাজারে ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধকালীন’ ২ সহস্রাধিক গুলি উদ্ধার ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু ! ‘যাদের কাছে জীবনের চেয়ে ধর্ম বড়, তাঁরা মেলায় গেছেন’ চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা, যুবলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা আজ জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ সন্ধ্যায় রাজধানীর থানায় থানায় বাঙ্কার, লাইট মেশিনগান পাহারা

বরখাস্ত হওয়া চেয়ারম্যানকে দলীয় মনোনয়ন দেয়ার প্রতিবাদে সড়ক অবরোধ !

নিজস্ব প্রতিবেদক / ২৪ Time View
Update : রবিবার, ১৪ মার্চ, ২০২১

খুলনায় তৃনমূলের মতামতকে উপক্ষো করে যোগীপোল ইউনিয়নে দুর্নীতির দায়ে বরখাস্ত হওয়া সাবেক চেয়ারম্যান আনিছুর রহমানকে আবারও আওয়ামী লীগে মনোনয়ন দেয়ায় বিক্ষুব্ধ এলাকাবাসী খুলনা-যশোর মহাসড়ক অবরোধ করেছেন।

আজ রবিবার সকাল ৬টা থেকে তারা ফুলবাড়িগেট এলাকায় সড়কের একপাশে অবস্থান নিয়ে বিক্ষোভ শুরু করেছেন। মনোনয়ন বাতিল না হওয়া পর্যন্ত তারা এ কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষনা দিয়েছেন।

এর আগে শনিবার রাত সোয়া ১০টার দিকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী মনোনয়নের সংবাদ এলাকায় পৌঁছলে আওয়ামী লীগের কর্মী সমর্থক ও সাধারণ এলাকাবাসী রাস্তায় নেমে আসেন। এসময় তারা সড়কে বিক্ষোভ প্রদর্শন করেন। এতে খুলনা-যশোর মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

বিক্ষুব্ধ নেতাকর্মীরা জানায়, ‘জমি আছে ঘর নাই’ প্রকল্পের টাকা আত্মসাৎসহ একাধিক অভিযোগে ইউনিয়ন পরিষদের ১২ জন সদস্যের মধ্যে ১০ জন সদস্য আনিছুর রহমানের বিরুদ্ধে অনাস্থা দিয়েছে। বিষয়টি তদন্ত করে স্থানীয় সরকার মন্ত্রণালয় আনিছুর রহমানকে বরখাস্ত করে।

কিন্তু আসন্ন নির্বাচনে মনোনয়ন বোর্ডকে ভুল বুঝিয়ে তৃনমূলের মতামত উপেক্ষা করে আবারও তাকে মনোনয়ন দেওয়া হয়েছে। এতে এলাকায় তীব্র ক্ষোভ দেখা দিয়েছে। এ সিদ্ধান্ত বাতিল না হওয়া পর্যন্ত রাজপথে অবস্থান কর্মসূচি অব্যাহত থাকবে বলে জানানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category