• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১০ অপরাহ্ন

আক্কেলপুর উপজেলা আ”লীগের সম্মেলনকে ঘিরে ব্যাপক প্রস্তুতি” সম্মেলন প্রধানের দাবী দেশে নতুন ইতিহাস গড়বে এ সম্মেলন।

নিজস্ব প্রতিবেদক / ২৩২ বার পঠিত
আপডেট: বুধবার, ১০ মার্চ, ২০২১

দীর্ঘ ৮ বছর পর ব্যাপক সাজসজ্জায় ব্যয়বহুল খরচে আগামী ১১ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন-২০২১। এ সম্মেলনকে ঘিরে ভিন্ন আঙ্গিকে ব্যাপক প্রস্তুতি হাতে নিয়েছে উপজেলা আওয়ামীলীগ, নজিরবিহীন এ সম্মেলনের প্রধান উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বর্তমান পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসরের দাবী এ সম্মেলন দেশে নতুন একটি ইতিহাস গড়বে।

 

সম্মেলন আর মাত্র একদিন বাকি থাকলেও ইতিমধ্যে পৌর সদরের প্রধান প্রধান সড়ক গুলোতে কেন্দ্রীয় নেতৃবৃন্দদের ছবি ব্যানার ফেস্টুনে ব্যবহার করে  একশতাধিকের বেশি গেট দিয়ে সাজানো হয়েছে,সম্মেলন স্থান আক্কেলপুর সরকারি মুজিবর রহমান কলেজ মাঠে নৌকা প্রতীক দ্বারা ২ শত আসন বিশিষ্ট তৈরি করা হচ্ছে বিশাল একটি স্টেজ,শেখ হাসিনা সরকারের পাঠানো এ উপজেলার সকল উন্নয়নের গুলো ডিসপ্লে চিত্রে সাজানো হচ্ছে, এমনকি ডিসপ্লের মাধ্যমে সাজানো হচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমারের সকল ইতিহাস চিত্র, আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সহ জাতীয় চার নেতাদের নিয়েও থাকছে ডিসপ্লে প্রদর্শন যা উপভোগ করবে উপস্থিত নেতৃবৃন্দরা একইসঙ্গে ২০ হাজার নেতাকর্মীদের জন্য রয়েছে বসার ব্যবস্থা সহ দুপুরের খাওয়ার আয়োজন।

 

ব্যয়বহুল ব্যয়ে সজ্জিত এই উপজেলা আওয়ামীলীগের সম্মেলন টি ইতিমধ্যে জেলার পাঁচটি উপজেলা সহ পার্শ্ববর্তী জেলা গুলোতে বইছে নানা আলোচনা সমালোচনা দৃষ্টি কেঁড়েছে সকলের তাই প্রতিদিনই স্টেজ ও সম্মেলনের ময়দান টি দেখতে দূরদূরান্ত থেকে আসছে সাধারন মানুষরা। শোনা যাচ্ছে এ সম্মেলন নাকি দেশে একটি নতুন ইতিহাস সৃষ্টি করবে তা গুজব না সত্যি তা দেখতে সরজমিনে গিয়ে দেখা যায় সম্মেলনের সঠিক প্রস্তুতি যা সত্যিই দৃষ্টিনন্দনী একটি সম্মেলন ময়দান।

 

পরিশেষে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান পৌর মেয়র আসন্ন ১১ মার্চ সম্মেলন কমিটির প্রধান গোলাম মাহফুজ চৌধুরী অবসর সংবাদ টিভি কে বলেন, আমি ২০১৩ সালে এ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হই এবং ২০১৫ সালে আক্কেলপুর পৌরসভায় সর্বপ্রথম আওয়ামীলীগের মেয়র নির্বাচিত হয়ে চেয়ারে বসে দায়িত্ব পালন করছি এমকি বাংলাদেশের ইতিহাসে আমিই একমাত্র ব্যক্তি যার দলীয় ব্যাপক সমর্থক ।

 


আরো পড়ুন