• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন

মুজিববর্ষ সেরা কন্ঠ, নওগাঁ বাছাই প্রতিযোগিতা  ২০২০” এর গ্র্যান্ড ফিনাল আশফির জয়। 

হুমায়ুন আহমেদ নওগাঁ প্রতিনিধি / ২৯৯ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের অংশ হিসেবে তরুণ প্রজন্মকে বঙ্গবন্ধুর জীবন ও আদর্শ সম্পর্কে জানাতে, মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করতে এবং তাদের সৃজনশীল প্রতিভার বিকাশ ঘটানোর প্রয়াসে আয়োজিত “মুজিববর্ষ সেরা কন্ঠ, নওগাঁ বাছাই প্রতিযোগিতা  ২০২০” এর গ্র্যান্ড ফিনাল। সম্প্রতি জেলা প্রশাসন, নওগাঁ আয়োজিত মুজিব বর্ষ সেরা কণ্ঠ, নওগাঁ প্রতিযোগিতায় অডিশন রাউন্ড এবং গালা রাউন্ডের বিভিন্ন ধাপে ৮২৯ জনকে পিছনে ফেলে গ্র্যান্ড ফিনাল ফাইনাল রাউন্ডে “মুজিব বর্ষ সেরা কণ্ঠ” নির্বাচিত হয়েছে নিয়ামতপুর উপজেলার এ্যাডভোকেট মনজুরুল হকের আদরের বড় মেয়ে  মোকাররাবিন হক আশফি। মুজিববর্ষ সেরা কন্ঠ, নওগাঁ নির্বাচিত  হওয়ায়।
প্রধান অতিথি মাননীয় খাদ্যমন্ত্রীসহ উপস্থিত সকল মাননীয় সংসদ সদস্য,  অন্যান্য অতিথিবৃন্দ ও সম্মানিত বিচারকবৃন্দের প্রতি
অভিনন্দন জানান মোকাররাবিন হক আশফিকে সে সাথে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা আজকের গ্র‍্যান্ড ফিনালের । অভিনন্দন জানান নওগাঁ জেলা প্রসাশক, সেই সাথে আরো প্রাণঢালা অভিনন্দন নিয়ামতপুরবাসী। আজ আন্তর্জাতিক নারী দিবস-২০২১ উপলক্ষে নিয়ামতপুর  উপজেলা প্রশাসনের আমন্ত্রণে আজ মোকাররাবিন হক আশফিকে আমন্ত্রণ করা হয় অনুষ্ঠানে। সাথে এসেছিল তার অনুপ্রেরণার উৎস তার প্রিয় মা এবং নানা।
একজন নারী হিসেবে লেখাপড়ার পাশাপাশি গানের জগতেও তার অসাধারণ অর্জনের জন্য তাকে ও তার পরিবারবর্গকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আজ অভিনন্দন জানানো হয়। আমরা দোয়া করি আশফির আগামী দিনের পথ চলা আরও সুন্দর ও সাফল্যমণ্ডিত হোক।আশফির কন্ঠে অসাধারণ দুটো গান শুনে আজকের আয়োজনের সমাপ্তি ঘটে।
এগিয়ে যাক নারীরা। নারীর জন্য নিরাপদ হোক চারপাশ। নিরাপদ হোক তার জন্ম,বড় হওয়া বেড়ে উঠা সম্মানের হোক তার বেঁচে থাকা।


আরো পড়ুন