• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন

সাফজয়ী গোলরক্ষক রূপনা চাকমার বাড়ির চাবি হস্তান্তর

/ ১৪৫ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩

সাফ অনূর্ধ্ব-২০ নারী চ্যাম্পিয়নশিপের শিরোপাজয়ী দলের সদস্য ও টুর্নামেন্টের শ্রেষ্ঠ গোলরক্ষক রূপনা চাকমার জন্য নির্মিত বাড়ির চাবি তার মায়ের কাছে হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে রূপনার মা কালাসোনা চাকমার কাছে ঘরটির চাবি হস্তান্তর করেছেন রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতি.) সৈয়দা সাদিয়া নূরীয়াসহ উপজেলা স্থানীয় সরকার প্রকৌশলী, উপজেলার বিভিন্ন স্তরের কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধিসহ গ্রামের সাধারণ বাসিন্দারা উপস্থিত ছিলেন।

এসময় রূপনা চাকমার মা বাড়ি সংস্কার করে দেওয়ার জন্য প্রশাসনসহ প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।

এদিকে রূপনা চাকমা মুঠোফোনে বলেন, এলাকাবাসীর আশীর্বাদে ুর্গম অঞ্চল হতে আমার উঠে আসা, এর পিছনে যারাই আমাকে সহযোগিতা করেছেন তারে কাছে আমি বরাবর কৃতজ্ঞতা পোষণ করি। আমাদের গ্রামে আমার একটি ভাঙা ঘর ছিল সেখানে ঘরের চাল ভেদ করে বৃষ্টির পানি পড়তো, পাকা একটি ঘর পাওয়াতে খুবই ভালো হয়েছে, আমি খুবই আনন্দিত।

রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে যথাসাধ্য চেষ্টায় রূপনা চাকমার বাড়ি তৈরি সম্পন্ন হয়েছে। আজ এই ঘরের চাবি রূপনার চাকমার মায়ের কাছে হস্তান্তর করা হয়েছে। পরবর্তীতে মাননীয় প্রধানমন্ত্রী এটি উদ্বোধন করবেন।


আরো পড়ুন