• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন

ববিতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম, ৩ শিক্ষার্থী গ্রেপ্তার

/ ১৭০ বার পঠিত
আপডেট: বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ব‌বি) গণিত বিভাগের ছাত্র ও ছাত্রলীগ নেতা মহিউদ্দিন আহমেদ সিফাতকে হলে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পি‌টিয়ে জখম করার ঘটনায় তিন শিক্ষার্থীকে গ্রেপ্তার করেছে পু‌লিশ।

বুধবার (১৫ জানুয়ারি) দুপুরে বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, বিশ্ব‌বিদ্যালয়ের শিক্ষার্থী রিয়াজ উদ্দিন মোল্লা, শামীম সিকদার ও আলীম সালেহী। আহত শিক্ষার্থীর নাম আহমেদ সিফাত বাদী। তিনি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা। তারা সবাই বিশ্ব‌বিদ্যালয়ে ছাত্রলীগের পৃথক গ্রুপের নেতৃত্বে রয়েছেন।

জানা গেছে, মঙ্গলবার (২৪ জানুয়ারি) ভোরে বিশ্ববিদ্যালয়ের শের-ই বাংলা হলের ৪০১৮ নম্বর রুমে হেলমেট পরিহিত একদল যুবক মহিউদ্দিন আহমেদ সিফাতের ওপর হামলা করে। এ সময় তাকে বাঁচাতে গিয়ে জিএম ফাহাদ ও একে জিহাদ নামের দুই শিক্ষার্থী আহত হয়। পরে তারা সবাই বরিশাল বিশ্ববিদ্যালয়ের শের-ই বাংলা হলের আবাসিক শিক্ষার্থী। অন্যদিকে হামলাকারীরা বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও ছাত্রলীগের সংগঠক।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, এ ঘটনার পর আহত শিক্ষার্থী মহিউদ্দিন আহমেদ সিফাত বাদী হয়ে এক‌টি মামলা দায়ের করে করেছেন। মামলা‌টিতে সাতজন নামধারীসহ আরও সাত থেকে আটজনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। পরে গোপন সংবাদের ভিত্তিতে শহরের বিভিন্ন অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করেছে বন্দর থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা মামলার এজাহারভুক্ত আসামি।


আরো পড়ুন