• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন

শেষ দিন পর্যন্ত আমি লড়াই চালিয়ে যাবো – নূর উর রহমান মাহমুদ তানিম – ভিডিও

/ ৭৬ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪

মোঃ মাহফুজ আনোয়ার, জেলা প্রতিনিধি কুমিল্লা:
নূর-উর-রহমান মাহমুদ তানিম বলেন, এবারের কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন হবে ভালোবাসা ও সম্প্রীতির নির্বাচন। কোনো প্রকার চক্রান্ত এবার আর কাজে আসবে না। কুমিল্লার মানুষ এবার তাদের যোগ্য মানুষকে বাছাই করবে। শেষ দিন পর্যন্ত আমি আমার লড়াই চালিয়ে যাবো। কেউ যদি নির্বাচনী কার্যক্রমে বাধা দেওয়ার চেষ্টা করে, তাহলে আইন প্রয়োগকারী সংস্থার সহায়তায় তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিবো। আমি মেয়র হতে পারলে কুমিল্লার জনগণের দুঃখ, দুর্দশামুক্ত করতে কাজ করবো। এছাড়াও, কিশোর গ্যাং এর আশ্রয়স্থল যারা তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নিবো।

কুমিল্লাবাসীকে নিয়ে সুন্দর একটি নগরী গড়তে চাই – কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনের মেয়র প্রার্থী নূর-উর রহমান মাহমুদ তানিম।

গতকাল বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) কুমিল্লা নগরীর টমছমব্রীজস্থ একটি রেস্টুরেন্টে আসন্ন কুমিল্লা সিটি কর্পোরেশনের উপ নির্বাচন নিয়ে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এসব বলেন তিনি।

এসময়, নূর-উর-রহমান মাহমুদ তানিম আরো বলেন, যতই নির্বাচন ঘনিয়ে আসবে, ততই গুজব ছড়াবে, অত্যাচার বাড়বে। আপনারা কেউ বিভ্রান্ত হবেন না। এই নির্বাচন হবে রাজনৈতিক নেতাদের অধিকার ফিরিয়ে দেওয়ার নির্বাচন। তিল তিল করে গড়ে উঠা রাজনৈতিক কর্মীদের কর্মীদের রক্ষার নির্বাচন। আমি যদি কুমিল্লার মানুষদের ভোটে নির্বাচিত হতে পারি, তাহলে আমি সকল দূরত্ব ভুলে সকল ভাইদের নিয়ে কুমিল্লা নগরীকে শান্তি ও সৌহার্দ্যের শহর হিসেবে গড়ে তুলবো।

উল্লেখ্য, আসন্ন কুমিল্লা সিটি কর্পোরেশন উপ নির্বাচনে গত ১৩ ফেব্রুয়ারী মনোনয়ন জমা দেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলির সদস্য নূর-উর-রহমান মাহমুদ তানিম।, ২৩ ফেব্রুয়ারী প্রতীক বরাদ্ধের পর নির্বাচনী প্রচারণা শুরু হবে। নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৯ মার্চ।


আরো পড়ুন