• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন

রেড ক্রিসেন্ট সোসাইটিতে চাকরি, বেতন ৮০ হাজার

/ ৫২ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩

অনলাইন ডেস্ক:-
সম্প্রতি বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি ঢাকায় ডিজাস্টার অ্যান্ড ক্লাইমেট রিস্ক ম্যানেজমেন্ট প্রোগ্রামে অ্যাসিস্ট্যান্ট প্রজেক্ট ম্যানেজার—ক্লাইমেট রেসিলিয়েন্স পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট প্রজেক্ট ম্যানেজার—ক্লাইমেট রেসিলিয়েন্স

পদসংখ্যা: ১

যোগ্যতা: স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ডেভেলপমেন্ট স্টাডিজ, সমাজবিজ্ঞান, ভূগোল ও পরিবেশ, ডিজাস্টার ম্যানেজমেন্ট বা এনভায়রনমেন্টাল সায়েন্সে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

ক্লাইমেট চেঞ্জ অ্যাডাপটেশন, লাইভলিহুডস প্রোগ্রামিং, ডিজাস্টার রিস্ক রিডাকশন, ফোরকাস্ট বেজড অ্যাকশন/অ্যান্টিসিপেটরি অ্যাকশন, ক্যাশ অ্যান্ড ভাউচার অ্যাসিস্ট্যান্সে (সিভিএ) প্রশিক্ষণ থাকতে হবে। জাতীয় বা আন্তর্জাতিক কোনো সংস্থায় ক্লাইমেট চেঞ্জ অ্যাডাপটেশন, ডিআরআর ও অ্যান্টিসিপেটরি অ্যাকশনসহ কমিউনিটি রেজিলিয়েন্স প্রোগ্রামে প্রকল্প ব্যবস্থাপক/দলনেতা হিসেবে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কর্মী ও সেচ্ছাসেবকদের অ্যাসেসমেন্ট, প্রশিক্ষণ, মেনটরিং ও কোচিংয়ের অভিজ্ঞতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। প্রজেক্ট প্রপোজাল, রিপোর্ট রাইটিং ও ডকুমেন্টেশনে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানাসহ কম্পিউটার পরিচালনায় পারদর্শী হতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক

কর্মস্থল: ঢাকা

বেতন: মাসিক বেতন ৮০,০০০ টাকা (আলোচনা সাপেক্ষে)।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ৩১ অক্টোবর ২০২৩।


আরো পড়ুন