• সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন

কুমিল্লা ডিবি পুলিশের অভিযানে ৩২কেজি গাঁজাসহ জীপ গাড়ী উদ্ধার

/ ১০১ বার পঠিত
আপডেট: রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

আজ ১৬/০৯/২০২৩ ইং তারিখ জেলা গোয়েন্দা শাখায় কর্মরত এসআই(নিঃ)/দিবাকর রায়, এএসআই/সজীব বড়ুয়া ও সংগীয় ফোর্সসহ কুমিল্লা জেলার সকল থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করাকালীন চৌদ্দগ্রাম থানাধীন নানকরা সাকিনস্থ ঢাকা-টু-চট্টগ্রাম গামী মহাসড়কের পূর্ব পাশে একটি জীপ গাড়ীতে ০২টি প্লাষ্টিকের বস্তা উঠাতে দেখে সন্দেহ হয়।

তাৎক্ষনিক উক্ত গাড়ীর নিকট যাওয়া মাত্রই ডিবি পুলিশ হিসেবে চিনতে পেরে গাড়ীর অজ্ঞাতনামা চালক ঢাকা মেট্রো-ঘ-১১-৪৩৫৩ রেজিঃ নাম্বারের লাল খয়েরী রংয়ের পুরাতন জীপ গাড়ীটি দ্রুত গতিতে চট্টগ্রাম অভিমুখে যেতে থাকে। পরবর্তীতে উক্ত গাড়ীর পিছু ধাওয়া করলে একপর্যায়ে অজ্ঞাতনামা চালক দ্রুত ও বেপোয়ারা গতিতে চট্টগ্রাম-ঢাকা গামী মহাসড়কে যাওয়ার (চিওড়া পুরাতন রাস্তার মাথা) রাস্তায় মেসার্স খন্দকার ষ্টোর এর সামনে পাকা রাস্তার উপর নিয়ন্ত্রন হারিয়ে গাড়িটি উল্টে যায়।

একপর্যায়ে গাড়ির অজ্ঞাতানাম চালক সহ অজ্ঞাতনামা ৩ জন সুকৌশলে গাড়ী থেকে নেমে পালিয়ে যায়। তাৎক্ষণিক আশেপাশে হতে আগত উপস্থিত সাক্ষীদের মোকাবেলায় অজ্ঞাতনামা আসামীদের বহনকৃত ফেলে যাওয়া ঢাকা মেট্রো-ঘ-১১-৪৩৫৩ রেজিঃ নম্বরের জীপ গাড়ীটি তল্লাশী করে গাড়ীর ভিতরে পিছনের সিটের উপর ৩২ (বত্রিশ) কেজি গাঁজা এবং চালকের পাশের সিটের উপর হতে একটি অপেশাদার মোটর ড্রাইভিং লাইসেন্স কার্ড, একটি vivo y22 মডেলের মোবাইল ফোন, একটি vivo y33s মডেলের মোবাইল ফোন পেয়ে উদ্ধারপূর্বক মাদক পরিবহনে ব্যবহৃত একটি লাল খয়েরী রংয়ের পুরাতন জীপ গাড়ি, যার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ঘ-১১-৪৩৫৩ ১৬/০৯/২০২৩ খ্রিঃ জব্দ তালিকা মূলে জব্দ করেন।


এ ঘটনায় চৌদ্দগ্রাম থানায় এজাহার দায়ের করলে চৌদ্দগ্রাম থানার মামলা নং-২৫ , তারিখ-১৬/০৯/২০২৩খ্রিঃ, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর টেবিল ১৯(গ)/৩৮ রুজু করা হয়।


আরো পড়ুন