• রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৭ অপরাহ্ন

হরিপুর মারপিঠের শিকার মেম্বার

/ ৪৭ বার পঠিত
আপডেট: বুধবার, ৩০ নভেম্বর, ২০২২

জসীমউদ্দীন ইতি হরিপুর ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

  ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ৩নং বকুয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার মফিজ উদ্দীন মারপিঠের শিকার হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

 মারপিঠের শিকার হওয়া মেম্বার মফিজউদ্দীন এবিষয়ে একজনকে বিবাদী করে উপজেলা নিবার্হী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ৩০ নভেম্বর বুধুবার সকালে উপজেলার বরমপুর পীরের হাট বাজারে রবিউল এর সারের দোকানের সামনে বেঞ্চে বসে চা পান করার সময় বিবাদী একই এলাকার মৃত আফিল উদ্দীনের ছেলে আলম টিসিবিরপূর্ণ নিয়ে মেম্বার মফিজ উদ্দীনের উপরে হামলা করে এতে মফিজউদ্দীন গুরুত্বর আহত হলে স্থানীয় লোকজন এবং বকুয়া ইউনিয়ন পরিষদের মেম্বারগন উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

আহত মফিজউদ্দীন জানান, আমি চা খাওয়ার সময় আলমসহ আরো কয়েকজন আমাকে পূর্বের জের ধরে বেধড়ক মারপিঠ করে। এছাড়াও তিনি আজকে টিসিবিরপূর্নকে কেন্দ্র করে মারপিঠ করে। এতে আমার সম্মানহানি এবং আমাকে সমাজে হেও প্রতিপন্ন করায় তাদের বিরুদ্ধে আইনগতভাবে একটি লিখিত অভিযোগ দায়ের করেছি উপজেলা নিবার্হী অফিসার বরাবরে।

বকুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তাহের রেজা বলেন, ঘটনার বিষয়ে আমাকে কয়েকজন মুঠো ফোনে জানিয়েছে। লিখিত অভিযোগ পেলে আমি তারঁ বিরুদ্ধে আইনগত ভাবে ব্যবস্থা নিব। 

হরিপুর উপজেলা নিবার্হী অফিসার একেএম শরীফুল হক জানান, লিখিত ভাবে অভিযোগ পেলে তদ›ন্তভাবে করে ব্যবস্থা নেওয়া হবে।


আরো পড়ুন