• শনিবার, ১১ মে ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন

জরাজীর্ণ ভাঙ্গা লোহারপুল টি মেরামতের দাবী এলাকাবাসীর।

মোঃ আনোয়ার হোসেন, নিজস্ব প্রতিনিধি / ১৬৪ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

পটুয়াখালী জেলার গলাচিপা থানার আমখোলা ইউনিয়নের ৪ নং ওয়ার্ড এলাকার কালাইকিশোর গ্রামের আকন বাড়ীর জামে মসজিদের পার্শের রাস্তা ঘেঁষেই এই জরজীর্ন ভাঙ্গা লোহার পুল টি। এটি অনেক বছর আগে মানুষের যাতায়াত সহজ করার জন্য নির্মাণ করা হয়েছিল কিন্তু এই লোহার পুল টি এখন মরন ফাঁদে পরিনত হয়েছে।

এখানে দীর্ঘদিন ধরে এই লোহার পুল ভেঙ্গে রয়েছে প্রতিদিন এই লোহার পুলটির উপর দিয়ে শত শত মানুষের যাতায়াত চালু রয়েছে।বর্ষার মৌসুমে লোহার পুলের পাটাতন খুব পিচ্ছিল হয়ে অনেক কোমলমতি শিশু শিক্ষার্থীদের আহতের খবর পাওয়া গেছে।

এলাকার শিশু বৃদ্ধ, মহিলা ও জরুরী চিকিৎসার জন্য ক্লিনিক বা হাসপাতালে যাওয়ার রোগীসহ অসংখ্য মানুষ এখান দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করেন।এই ব্রীজ টি নিয়ে কয়েকমাস পুর্বে সামাজিক যোগাযোগমাধ্যমে পুলটির ছবিসহ আপলোড করা হলেও আজ অবধি পুলটি দেখেও সংস্কারের উদ্যোগ নেয়নি কোন কতৃপক্ষ। এলাকাবাসী এ বিষয়ে সরকারের সড়ক ও জনপদ বিভাগ কতৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন ও সংশ্লিষ্টদেরসহ আমখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার সহ সকল প্রতিনিধি সহ সকলের কাছে এই লোহার পুল টি অতিদ্রুত সংস্কার করার জন্য দাবী করেন।


আরো পড়ুন