• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

ফটিকছড়িতে মাদক বিরোধী অভিযানে ৩১ কেজি গাঁজাসহ গ্রেফতার ০১

/ ৩১ বার পঠিত
আপডেট: শুক্রবার, ১০ মে, ২০২৪
ফটিকছড়িতে মাদক বিরোধী অভিযানে ৩১ কেজি গাঁজাসহ গ্রেফতার ০১

চট্টগ্রাম প্রতিনিধি:
র‍্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানাধীন নাজিরহাট পৌরসভা এলাকার একটি ফ্ল্যাট বাসায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য মজুদ করে রাখছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ০৮ মে ২০২৪ইং তারিখ আনুমানিক ০৬.১৫ মিনিটের সময় র‍্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মোঃ রবি (৩২), পিতা: মৃত আঃ শুকুর, সাং: পশ্চিম সুয়াবিল, থানা: ভূজপুর, জেলা: চট্টগ্রাম’কে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামি’কে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী কালে নিজ হাতে বের করে দেওয়া মতে শয়ন কক্ষের খাটের নিচে বিশেষ কৌশলে রক্ষিত ০২টি প্লাষ্টিকের বস্তা হতে ৩১ কেজি গাঁজা উদ্ধারসহ আসামি’কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামি’কে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে মাদকদ্রব্য গাঁজা ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম মহানগরীর এবং জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মুল্য ৪ লক্ষ ৬৫ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন