• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

মধুখালীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান মুরাদ, ভাইস চেয়ারম্যান কালু, মহিলা ভাইস চেয়ারম্যান মিনা জয়ী

/ ৩১ বার পঠিত
আপডেট: শুক্রবার, ১০ মে, ২০২৪
মধুখালীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান মুরাদ, ভাইস চেয়ারম্যান কালু, মহিলা ভাইস চেয়ারম্যান মিনা জয়ী

হৃদয় শীল, মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি:- ফরিদপুরের মধুখালী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দোয়াত- কলম প্রতীকে মুরাদুজ্জামান মুরাদ জয়ী হয়েছে এবং চশমা প্রতীকে মহসিন বিশ্বাস কালু ভাইস চেয়ারম্যান এবং কলস প্রতীকের প্রার্থী মোর্শেদা আক্তার মিনা জয়ী হয়েছেন। বুধবার সকাল আটটা থেকে শুরু হওয়া ভোট গ্রহন কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে চলে বিকাল চাঁরটা পর্যন্ত। নির্বাচনে সারাদিন পুলিশ, আনসার – ব্যাটেলিয়ান,র‌্যাব, বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) দায়িত্বে নিয়োজিত ছিলো।

মুরাদুজ্জামান মুরাদ দোয়াত কলম প্রতীকে পেয়েছেন ২৯ হাজার ৩শত ৩৬ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঘোড়া প্রতীকে

আহসানুজ্জামান আজাউল পেয়েছেন ১৬ হাজার ৬ শত ২৩ ভোট। 

ভাইস চেয়ারম্যান পদে মুহাম্মাদ মহসিন বিশ্বাস কালু চশমা প্রতীকে পেয়েছেন ৪৫ হাজার ১ শত ৮৬ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রাথী শহিদুল ইসলাম তালা প্রতীকে পেয়েছেন ২৪ হাজার ৫শত ২৩ ভোট। 

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোর্শেদা আক্তার মিনা কলস প্রতীকে পেয়েছেন ৫১ হাজার ৯শত ৩০ ভোট এবং প্রতিদ্বন্দ্বী প্রার্থী শুক্লা ভৌমিক ফুটবল প্রতীকে পেয়েছেন ২২ হাজার ৬শত ২৬ ভোট। মধুখালী উপজেলায় মোট কেন্দ্রের সংখ্যা ৭৯ টি। 

মধুখালী উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৭৭ হাজার ৫শত ৩৯ জন এর মধ্যে ৯০ হাজার ১শত ৯১ জন পুরুষ এবং ৮৭ হাজার ৩শত ৪৮ জন নারী ভোটার। 


আরো পড়ুন