• শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০১:৫০ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

নওগাঁর বদলগাছীতে নিখোঁজের ১৫ দিনে ও খোঁজ মিলছে না স্কুলছাত্রের!

রহমতউল্লাহ  আশিকুর জামান নুর নওগাঁ প্রতিনিধি / ২২৫ বার পঠিত
আপডেট: বুধবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২১
নিখোঁজ

নওগাঁ জেলার   বদলগাছী উপজেলার মিঠাপুরে  ইউনিয়নের পাড়োরা মধ্যে পাড়া গ্রামের ১৫ দিন ধরে শিহাব নামের এক দশম শ্রেণির ছাত্র নিখোঁজ রয়েছে। স্বজনরা শিহাবের খোঁজ চেয়ে বদলগাছী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে।
তবে তাকে অপহরণ করা হয়েছে কিনা তা নিয়ে পুলিশ তদন্ত করছে। তবে স্বজনদের অভিযোগ, ঘটনার দুদিন পর একটি খবর আসে শিহাবকে ধরে রাখা হয়েছে। এরপর থেকে আর কোনো সন্ধান করতে পারছে না পরিবারটি নিখোঁজ শিহাব বদলগাছী উপজেলার  মিঠাপুর ইউনিয়নের পাড়োরা মধ্যে পাড়া গ্রামে বাসিন্দা আমিনুর রহমান বাবুরছেলে।
নিখোঁজ শিহাবের বাবা আমিনুর রহমান বাবু জানান, গত ৩০ জানুয়ারি বিকেল ৪টার দিকে শিহাব বাড়ির পাশে কমিনিষ্ট সেন্টারের  মাটে খেলা করতেছিল।  এরপর শিহাব নিখোঁজ হয়। পরে বিভিন্ন আত্মীয়স্বজনদের বাড়ি খোঁজ করে তার আর কোনো সন্ধান পাওয়া যায়নি। তবে তাকে অপহরণ করা হয়েছে কিনা সে ব্যাপারে আমিনুল  ইসলাম বাবু জানায়, আমার সঙ্গে কারও শত্রুতা নেই। আমি একজন সাধারণ খেটে খাওয়া মানুষ।
 নিখোঁজ শিহাব বদলগাছীর মিঠাপুর দ্বিমুখী  উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলায়েত হোসেন পিন্টু  বলেন, শিহাব খুব মেধাবী ও শান্ত প্রকৃতির ছেলে। তার নিরুদ্দেশ খবরটি আমাদের মর্মাহত করেছে। পাড়রা গ্রামের বাসিন্দা  মেম্বার জনাব  মতিয়ার  রহমান ( হুকু)বলেন, স্কুলছাত্র শিহাবের নিখোঁজ খবরে পুরো গ্রাম চিন্তিত।
এ ব্যাপারে বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহম্মেদ জানান, আমরা অভিযোগ পাওয়ার পর তদন্ত করছি।


আরো পড়ুন