• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১১:০০ পূর্বাহ্ন

‘কুমিল্লাকে মাদক মুক্ত রাখবে শেখ কামাল স্পোর্টস একাডেমি’ এমপি আ ক ম বাহার

নিজস্ব প্রতিবেদক / ৪৪৯ Time View
Update : শুক্রবার, ৫ ফেব্রুয়ারি, ২০২১

শেখ কামাল ক্রীড়া পল্লী ও স্পোর্টস একাডেমির উদ্বোধন অনুষ্ঠান। শেখ কামাল ক্রীড়া পল্লী ও স্পোর্টস একাডেমির উদ্বোধন অনুষ্ঠান

কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন, বর্তমান ও ভবিষ্যত প্রজন্মকে গড়ে তুলবে শেখ কামাল ক্রীড়া পল্লী ও স্পোর্টস একাডেমি। মাদক মুক্ত যুবসমাজ গড়তে এই একাডেমি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। বুধবার গোমতী নদীর তীরে শেখ কামাল ক্রীড়া পল্লী ও স্পোর্টস একাডেমির উদ্বোধন করে তিনি এসব কথা বলেন।

আদর্শ সদর উপজেলার পাঁচথুবি ইউনিয়নে গোমতী নদীর তীরে ১০ একর এলাকা নিয়ে তৈরি হচ্ছে এ বিশাল খেলার মাঠ ও একাডেমি।
অনুষ্ঠানের সভাপতি কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর বলেন, কুমিল্লায় খেলোয়াড় তৈরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে গোমতী নদীর পাড়ে নির্মিত স্পোর্টস একাডেমি ও ক্রীড়া পল্লী। এ প্রজন্মের জন্য শ্রেষ্ঠ উপহার শেখ কামাল ক্রীড়া পল্লী ও স্পোর্টস একাডেমি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের, পুলিশ সুপার মো. ফারুক আহমেদ, কুমিল্লা জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন, আমড়াতলী ইউনিয়ন চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক, পাঁচথুবী ইউনিয়ন চেয়ারম্যান ইকবাল হোসেন বাহালুল, জগন্নাতপুর ইউনিয়ন চেয়ারম্যান মামুনুর রশিদ।

অনুষ্ঠান পরিচালনা করেন কুমিল্লা জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সদস্য দেলোয়ার হোসেন জাকির। পরে লাল দল ও নীল দলের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। টাইব্রেকারে লাল দল জয়লাভ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category